কুমিল্লা

তিতাসে ঘরবন্দী অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

৩০ মার্চ ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, তিতাস সংবাদদাতা :

করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে লকডাউন আওয়তাভূক্ত কর্মহীন হয়ে পড়া খেটে খাওয়া শ্রমজীবী অসহায় মানুষের মাঝে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদের যৌথ উদ্যোগে চাল, আটা, ডাল, আলু, তেল, লবণসহ বিভিন্ন প্রকার খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

আজ সোমবার বেলা ১১টায় উপজেলার ৯টি ইউনিয়নের পাঁচ হাজার পরিবারের জন্য এসব খাদ্যসামগ্রী স্ব-স্ব ইউনিয়নের জনসংখ্যা বিবাজন করে প্রতিটি কর্মহীন পরিবারের জন্য পাঁচ কেজি চাল, দুই কেজি আটা, দুই কেজি আলু, এক কেজি পেয়াজ, এক লিটার সয়াবিন তেল ও এক কেজি লবণ বরাদ্দ করেছেন।

সাতানী ইউনিয়নে ৪০০ জন, জগতপুর ইউনিয়নে ৫০০ জন, বলরামপুর ইউনিয়নে ৬০০ জন, সদর কড়িকান্দি ইউনিয়নে ৫০০ জন, কলাকান্দি ইউনিয়নে ৩০০ জন, ভিটিকান্দি ইউনিয়নে ৬০০ জন, নারান্দিয়া ইউনিয়নে ৪০০ জন, জিয়ারকান্দি ইউনিয়নে ৪৫০ জন ও মজিদপুর ইউনিয়নে ৭৫০ জনের এই খাদ্যসামগ্রী স্ব-স্ব ইউনিয়নের চেয়ারম্যানদের কাছে প্রদান করা হয়েছে। করোনা ভাইরাসের কারণে সরকারি নির্দেশে ঘরবন্দি হয়ে পড়েছে অনেক মানুষ। তাদের মধ্যে খেটে খাওয়া শ্রমজীবী মানুষ দৈনন্দিন আয় থেকে বঞ্চিত হয়ে পরিবার পরিজন নিয়ে অত্যন্ত মানবেতর জীপনযাপন করছে।

দৈনন্দিন আয়বঞ্চিত খেটে খাওয়া এসব মানুষের পাশে দাড়িয়েছে তিতাস উপজেলা প্রশাসনের কর্মকর্তাগণ, উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান ও ইউপি পরিষদের চেয়ারম্যানগণ।

খাদ্যসামগ্রী বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর, তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. পারভেজ হোসেন সরকার, নির্বাহী কর্মকর্তা মোছাম্মৎ রাশেদা আক্তার, সহকারী কমিশনার (ভূমি) রুবাইয়া খানম, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি মো. রুহুল আমিন, সাধারণ সম্পাদক মো. রওশন আলী মাস্টার, তিতাস উপজেলা  স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সরফরাজ হোসেন খান, তিতাস উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শওকত আলী ও ওসি সৈয়দ মোহাম্মদ আহসানুল ইসলাম প্রমূখ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button