সারাদেশ

গজারিয়ায় রেফায়েত উল্লাহ খান তোতার পি পি ই বিতরণ

৩০ মার্চ ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, এম ডি ওসমান, গজারিয়া : গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও গজারিয়া থানা এবং অন্যান্য স্বাস্থ্য কমপ্লেক্সে পি পি ই বিতরণ করলেন সাবেক উপজেলা পরিষদের দুই বারের সফল চেয়ারম্যান শিক্ষা অনুরাগী রেফায়েত উল্লাহ খান (তোতা)

সারাদেশ নেয় মুন্সীগঞ্জের গজারিয়ায় লক্ষ্মীপুর গ্রামে সোমবার বেলা১১ টায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে কল্পে পি পি ই ( পার্সোনাল পর্টেক্স ইকুমেন্ট ) বিতরণ করেন গজারিয়া উপজেলা পরিষদের সাবেক দুই দুইবার এর সফল চেয়ারম্যান শিক্ষা অনুরাগী ও গরিবের বন্ধু জনাব রেফায়েত উল্লাহ খান (তোতা)। ওই সময়ে পি পি ই গজারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০টি , গজারিয়া থানায় ১০ টি , প্রাইভেট ক্লিনিকে ১০টি দেওয়া হয়েছে । এই সময়ে সার্বিক তত্ত্বাবধানে উপস্থিত ছিলেন সমাজসেবক ও হাজী কেরামত আলী উচ্চ বিদ্যালয়ের সভাপতি আজিম উদ্দিন ফরাজী , বাউশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান প্রধান , উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন , ভবেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ লোকমান হোসেন, গজারিয়া থানা ছাত্রলীগের সভাপতি সোলায়মান হোসেন ,মোঃ নূরুল ইসলাম মাষ্টার , উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সরোয়ার আহমেদ ফরাজি, সাবেক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হাসান মাসুদ, সাবেক ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা হারুনুর রশিদ, গজারিয়া কলেজের সাবেক জিএস শাহিনখান, সাবেক ছাত্রলীগের নেতা আসিফ চৌধুরি অরেঞ্জ , ভবেরচর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ফরিদ , এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

এসময় রেফাত উল্লাহ খান তোতা) উনার বক্তব্য মহামারী করোনা ভাইরাস সম্পর্কে সচেতনামূলক না না দিকনির্দেশনা তুলে ধরেন । পূর্বের ন্যায় যেকোনো দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে আপনারা আমাকে পাশে পাবেন। আপনাদের সহযোগিতা আমাকে প্রেরণা যোগাবে আপনারা যদি আমার পাশে থাকেন যেকোনো প্রতিকূল পরিস্থিতি আমি আপনাদের নিয়ে মোকাবেলা করব আপনারাই আমার শক্তি ও নিঃশ্বাস। আপনারা ভালো থাকলে আমিও ভালো থাকবো এই প্রতিশ্রুতি ব্যক্ত করে সবার কাছে দেশ ও জাতির শ্রমজীবী ,অসহায় ,ও গরীব, মানুষদের মহামারী করোনা ভাইরাস থেকে আল্লাহতালা যেন মুক্তি দান করেন ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button