April 26, 2024, 2:33 am

মেঘনার সাংবাদিক শ্যামলের মৃত্যুতে সাংবাদিক সহ বিভিন্ন মহলের শোক

৬ জানুয়ারি ২০২০, বিন্দুবাংলা টিভি. কম, এম এইচ বিপ্লব সিকদার :মেঘনার সাংবাদিক গোলাম আজাদ শ্যামলের মৃত্যুতে মেঘনা, দাউদকান্দি, হোমনা, তিতাস উপজেলার কর্মরত সাংবাদিক সহ বিভিন্ন মহলের শোক প্রকাশ ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। সে
কুমিল্লার মেঘনা উপজেলার বড় নোয়াগাও গ্রামের প্রয়াত গোলাম মোস্তফার ছেলে সাংবাদিক মো. গোলাম আজাদ শ্যামল (৩৩) । গতকাল ৫ জানুয়ারী (রোববার) রাত ১০ টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেছেন। ইন্না নিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
মরহূম গোলাম আজাদ শ্যামল দৈনিক আমার দেশ পত্রিকার মেঘনা প্রতিনিধি ছিলেন। তিনি দৈনিক নয়াদিগন্ত পত্রিকার সাব-এডিটর মো. মাহবুব আলমের ভাইয়ের ছেলে ও হোমনা পৌর সভার মেয়র এ্যাড. নজরুল ইসলামের খালাতো ভাই। সে মৃত্যুকালে স্ত্রী, ২টি শিশু ছেলে, মা, ভাই, বোন, চাচা,চাচি, সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
আজ সোমবার সকাল ১১টায় তার গ্রামের বাড়ি মেঘনা উপজেলার বড় নয়াগাঁও গ্রামে জানাযা শেষে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়।
এদিকে সাংবাদিক শ্যামলের অকাল মৃত্যুতে মেঘনা,,,, হোমনা, দাউদকান্দি, তিতাস উপজেলার সাংবাদিকদের মাঝে শোকের ছায়া নেমে আসে। মেঘনা উপজেলা প্রেসক্লাব, বৃহত্তর দাউদকান্দি প্রেসক্লাব,
হোমনা প্রেস ক্লাবের পক্ষ থেকে তার মৃত্যুতে শোক প্রকাশ করে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করা হয়েছে। এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়েছে। এ ছাড়া রাজনৈতিক, সামাজিক ব্যক্তি বর্গ শোক ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা