April 25, 2024, 9:19 am

খাগড়াছড়ি জেলা আওয়ামিলীগের সম্মেলন অনুষ্ঠিত।

২৫ নভেম্বর ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, সোহাগ মজুমদার,
খাগড়াছড়ি প্রতিনিধি :

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দীর্ঘ সাত বছর পর অনুষ্ঠিত হয়েছে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের এি-বার্ষিক কাউন্সিলে জেলা আওয়ামীলীগের সভাপতি স্হানীয় সংসদ সদস্য ও ভারত প্রত্যাগত উপজাতীয় শরর্ণাথী বিষয়ক ট্রান্সর্ফোসের চেয়ারম্যান কুজেন্দ্র লাল এিপুরা এমপির সভাপতিত্বে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক মো:মাহবুব উল আলম হানিফ এমপি জেলা আওয়ামীলীগের সম্মেলনে প্রধান অতিথি হিসাবে অংশগ্রহন করেন।

রোববার (২৪ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় দিকে ঐতিহাসিক খাগড়াছড়ি স্টেডিয়াম প্রাঙ্গণে দলীয় পতাকা ও পায়রা উড়িয়ে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের এি-বার্ষিক কাউন্সিল উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন- সাধারন সম্পাদক মো:মাহবুুব উল আলম হানিফ।

জেলা আওয়ামীলীগের এি-বার্ষিক কাউন্সিলে আওয়ামী লীগে সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপ-মন্ত্রী একে এম এনামুল হক শামীম, পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ে মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, কেন্দ্রীয় উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন।

আওয়ামীলীগের ত্রি -বার্ষিক সম্মেলনে কুজেন্দ্র লাল এিপুরা এমপি কে সভাপতি ও নির্মেলন্দু চৌধুরিকে সাধারণ সম্পাদক দিদারুল আলম দিদারকে সংগঠনিক সম্পাদক করে নতুন জেলা কমিটি ঘোষনা করা হয়েছে। আওয়ামী লীগের যুগ্ন- সাধারণ সম্পাদক মো:মাহবুব উল আলম হানিফ সন্ধ্যায় খাগড়াছড়ি স্টেডিয়ামে সম্মেলন মঞ্চে হাজার হাজার নেতাকর্মীর উপস্থিতিতে এই ঘোষনা দেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা