May 1, 2024, 10:13 pm
সর্বশেষ:
মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম

জামালপুরে বেগম খালেদা জিয়ার নিঃর্শ্বত মুক্তির তাবিতে যুবদলের মানব বন্ধন

২০ সেপ্টেম্বর, ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, শহিদুল ইসলাম কাজল, জামালপুর:        জামালপুর:জামালপুরে কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসেবে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে জামালপুরে মানববন্ধন করেছে জেলা যুবদল।
শুক্রবার দুপুরে স্টেশন রোডের বিএনপি কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপী ওই মানববন্ধনের আয়োজন করে জামালপুর জেলা যুবদল। মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট ওয়ারেছ আলী মামুন। জেলা যুবদলের সংগ্রামী সভাপতি ফিরোজ মিয়ার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, যুবদল নেতা শফিকুল ইসলাম শফিক, রফিকুল ইসলাম রফিক প্রমুখ। মানববন্ধনে বক্তারা বলেন, খালেদা জিয়াকে মিথ্যা মামলায় আটকে রেখে রাতের আধারে ভোট ডাকাতি করে বর্তমান সরকার ক্ষমতায় এসেছে। সরকার দুর্নীতি ও লুটপাট করে দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিয়েছে। গণতন্ত্রকে হত্যা করে মানুষের কথা বলার অধিকার, প্রতিবাদ করার অধিকার কেড়ে নেওয়া হয়েছে। অবিলম্বে খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দেওয়া না হলে রাজপথে কঠোর আন্দোলনের ঘোষণা দেন বক্তারা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা