April 20, 2024, 4:44 am

শেরপুরে হুইপ আতিকের বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লংঘনের অভিযোগে সংবাদ সম্মেলন

৭ অক্টোবর ২০১,, বিন্দুবাংলা টিভি. কম,
হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি:
আসন্ন পঞ্চম ধাপের উপজেলার নির্বাচনে শেরপুর-১ (শেরপুর সদর) আসনের সাংসদ, জাতীয় সংসদের হুইপ মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিকের বিরুদ্ধে নৌকা প্রতীকের পক্ষে আচরণ বিধি লংঘন করে নির্বাচনী প্রচারণা চালানোসহ হুমকি-ধমকির অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও উপজেলা নির্বাচনের মোটরসাইকেল প্রতীকের বিদ্রোহী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মিনহাজ উদ্দিন মিনাল। একই সঙ্গে হুইপ কন্যা সদর উপজেলার পরিবার পরিকল্পনা বিভাগের উপজেলা কর্মকর্তা ডা. শারমিন রহমান অমি’র বিরুদ্ধেও একজন সরকারী কর্মকর্তা হয়ে প্রকাশ্যে নৌকা প্রতীকের পক্ষে ভোট চেয়ে বেড়ানোর অভিযোগ করেন।
৭ অক্টোবর সোমবার বিকেলে শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে আওয়ামী লীগ নেতা ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী মিনহাজ উদ্দিন মিনাল এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন। এসময় নানা অভিযোগের পাশপাশি মঙ্গলবার (৮ অক্টোবর) বেলা ১২ টা থেকে হুইপ আতিক শেরপুর ছাড়া না পর্যন্ত তিনি (মিনহাজ উদ্দিন মিনাল) জেলা নির্বাচন কার্যালয়ের সামনে অনির্দিষ্টকালের জন্য অবস্থান ধর্মঘট করার ঘোষনা দেন।
এসব অভিযোগের বিষয়ে হুইপ আতিক সাংবাদিকদের বলেন, আমি ১৭ দিনের সরকারী বিভিন্ন উন্নয়ন মুলক কাজ পরির্দশনের সফরে শেরপুর এসেছি, নির্বাচনে ভোট চাওয়ার প্রশ্নই আসে না। অপর দিকে তার মেয়ে ডা. অমি’র বিষয়ে বলেন, তিনিও উপজেলার সকল পরিবার পরিকল্পনা কেন্দ্র পরিদর্শনের সরকারী সফর করছেন।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা