April 25, 2024, 11:34 am

রামগড় উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে; সভাপতি- মোস্তফা ও সম্পাদক- আলমগীর

৩১ অক্টোবর ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম,
খাগড়াছড়ি প্রতিনিধি :
রামগড়: পার্বত্য খাগড়াছড়ি রামগড় উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল সম্মেলন রামগড় মুক্তিযুদ্ধ বিজয় ভাস্র্কয প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩০ অক্টোবর) সকাল ১০টা থেকে উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের আনুষ্ঠানিকতা শুরু করা হয়। এতে উপজেলা আ.লীগের আহ্বায়ক ও ১নং ইউপি চেয়ারম্যান মো.শাহ আলম মজুমদারের সভাপতিত্বে , প্রধান অতিথি থেকে বক্তব্য রাখেন, পার্বত্য চট্টগ্রাম শরনার্থী বিষয়ক টাস্ফর্ফোসের চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদমর্যদা) ও জেলা আ.লীগের সভাপতি বাবু কুজেন্দ্র লাল ত্রিপুরা এম,পি।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আ.লীগের কমিটিতে কোনো মাদক ব্যবসায়ী,দুর্নীতিবাজ,চাঁদাবাজ ও অনুপ্রবেশ কারীদের ঠাঁই হবে না। মানুষকে কষ্ট হয়রানি করে এমন কাউকে কমিটিতে রাখা হবে না। এবং আজকের নব-নিবার্চিত উপজেলা কমিটির সভাপতি ও সম্পাদকের উদ্দেশ্যে তিনি বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে দলের প্রতি ও দলের ত্যাগী নেতাকর্মীদের সাথে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ ও ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশে পরিণত করার লক্ষে কাজ করার জন্য তিনি সকল নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। পরে তিনি কাউন্সিল সম্মেলনে সকল নেতাকর্মীদের সর্বসম্মতি ক্রমে উপজেলা আ.লীগের সাবেক সভাপতি মো.মোস্তফা হোসেনকে সভাপতি পদে ও বর্তমান উপজেলা আ.লীগের যুগ্ম-আহ্বায়ক মো.নুরুল আলম আলমগীর’ কে সাধারণ সম্পাদক পদে ঘোষণা করেন।

পার্বত্য জেলা পরিষদের সদস্য মংসুইপু চৌধুরী অপুর সঞ্চালনায়, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,সাবেক সাংসদ একে এম আলীম উল্লাহ, খাগড়াছড়ি জেলা আ.লীগের সাধারণ সম্পাদক বাবু নির্মলেন্দু চৌধুরী,জেলা সহ-সভাপতি কল্যাণমিত্র বড়ূয়া,মাটিরাঙ্গা উপজেলা আ.লীগের সভাপতি ও পৌর মেয়র মো.শামসুল হক,মানিকছড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাইগ্যো মারমা, রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্বপ্রদীপ কুমার কার্বারী,রামগড় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.আনোয়ার ফারুক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুর রহমান,জেলা আ.লীগের সদস্য শের আলী ভূইঁয়া,রামগড় ১নং ইউপি চেয়ারম্যান শাহ আলম মজুমদার এর আগে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, নব-নিবার্চিত সাধারণ সম্পাদক মো.নুরুল আলম আলমগীর।

এছাড়া কাউন্সিল সম্মেলনে জেলা আ.লীগ ও রামগড় উপজেলা আ.লীগের নেতৃীবন্দৃসহ বিভিন্ন উপজেলার নব-নিবার্চিত সভাপতি ও সম্পাদক সহ রামগড় উপজেলার বিভিন্ন ওয়ার্ড় থেকে আগত সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ত্রি-বার্ষিক সম্মেলনে উপজেলা আ.লীগের নব-নির্বাচিত কমিটি আগামী তিন বছর দায়িত্ব পালন করবেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা