March 29, 2024, 1:35 am

ঢাকা ফিরেই বিমানবন্দরে আটক মেজর হাফিজ

১৩ অক্টোবর ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্ট :

চিকিৎসা শেষে সিঙ্গাপুরে থেকে ঢাকায় ফিরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আটক হলেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ।

মেজর হাফিজের সঙ্গে কর্ণেল (অব.) ইসহাক আলী নামে আরও এক বিএনপি নেতাকে আটক করা হয়েছে। আটক ইসহাক আলী চেয়ারপারসন খালেদা জিয়ার নিরাপত্তা বাহিনীর এক কর্মকর্তার নিকটাত্মীয়। আজ রোববার তাদের আদালতে পাঠানো হবে বলে জানায় পুলিশ।

শনিবার (১২ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে মেজর হাফিজকে বিমানবন্দর ইমিগ্রেশন পুলিশ আটক করে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার।

তিনি বলেন, সকালে মেজর হাফিজ সিঙ্গাপুর এয়ারলাইন্স একটি ফ্লাইটে ঢাকায় এলে ইমিগ্রেশন পুলিশ তাকে আটক করে। বিষয়টি আমরা দেরিতে জেনেছি।

পুলিশের মিরপুর বিভাগের উপ-কমিশনার মোস্তাক আহমেদ জানিয়েছেন, দুজনকেই পল্লবী থানায় হস্তান্তর করা হয়েছে। মেজর হাফিজের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, বিএনপি নেতা হাফিজ ও ইসহাক পরস্পরের যোগসাজশে সরকার ও সরকারি সংস্থা সম্পর্কে মিথ্যে তথ্য প্রচারের অভিযোগ এনে বাদী হয়ে ওই মামলাটি করেন র‍্যাব-৪ এর এসআই আবু সাঈদ।

এদিকে মেজর হাফিজকে আটকের ঘটনায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী নিন্দা জানান এবং অবিলম্বে তার মুক্তির দাবি জানিয়েছেন।

 

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা