April 19, 2024, 3:47 am

জামালপুরের যত্ন প্রকল্পের পরিকল্পনা ও সমন্বয় প্রশিক্ষণ অনুষ্ঠিত

১৭ অক্টোবর ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, শহিদুল ইসলাম কাজল, জামালপুরঃ জামালপুর সদর উপজেলা এবং মেলান্দহ উপজেলার বিভিন্ন সরকারী ও বেসরকারী দপ্তরের কর্মকর্তাসহ বিভিন্ন স্তরের জনপ্রতিনিধিদের সমন্বয়ে (আইএসপিপি) যত্ন প্রকল্পের পরিকল্পনা ও সমন্বয় প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় সরকার বিভাগের আইএসপিপি-যত্ন প্রকল্পের বিকল্প উৎস থেকে পরিবার/খানা-ভিত্তিক তথ্যসংগ্রহ শীর্ষক এই পরিকল্পনা ও সমন্বয় প্রশিক্ষণটি জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বৃহস্পতিবার দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে।
জামালপুর জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত ওই প্রশিক্ষণে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক। এতে প্রধান অতিথি ছিলেন (আইএসপিপি) যত্ন প্রকল্পের প্রকল্প পরিচালক (অতিরিক্ত সচিব) শেখ মো: কাবেদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের জামালপুরের উপ-পরিচালক উপসচিব মো. কবির উদ্দিন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুজায়েত আলী ফকির, জামালপুর প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক হাফিজ রায়হান সাদা ও উন্নয়ন সংঘের পরিচালক সাংবাদিক জাহাঙ্গীর সেলিম।
যত্ন প্রকল্পের ওই পরিকল্পনা ও সমন্বয় প্রশিক্ষণে অন্যান্যদের মধ্যে বক্তব্য উপস্থাপন করেন মেলান্দহ উপজেলা পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল হোসেন, মেলান্দহ উপজেলা নির্বাহী কর্মকর্তা তামিম আল ইয়ামীন, জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াসমীন, মেলান্দহ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুরর রেজ্জাক সুজা, শ্রমিকলীগে সভাপতি বীর মুক্তিযোদ্ধা কিসমত পাশা, মাহমুদপুর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ, ঝাউগড়া ইউপি চেয়ারম্যান আঞ্জুমনোয়ারা হেনা, লক্ষীরচর ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন বিদ্যুত, মেষ্টা ইউপি চেয়ারম্যান নাজমুল ইসলাম বাবু প্রমুখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা