April 26, 2024, 11:40 am

ইসলামপুরে পুলিশের বিশেষ অভিযানে মাদকসহ গ্রেফতার ২

৭ অক্টোবর ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম, শহিদুল ইসলাম কাজল        :  জামালপুরের ইসলামপুরে পুলিশের বিশেষ অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে মাদক সহ দুই মাদক কারবারীকে আটক করেছে থানা পুলিশ ।
জামালপুরের পুলিশ সুপার মো: দেলোয়ার হোসেন’র দিক নির্দেশনায় ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো: সুমন মিয়ার নেতৃত্বে সংগীয় ফোর্স এস আই মো: আবু রায়হান ও এস আই আবুল হোসেন কে নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে ইসলামপুরের মলমগঞ্জ বাজার থেকে গতকাল বিকালে দেওয়ানগঞ্জ উপজেলার চরকালীকাপুর গ্রামের শাথাওয়াত হোসেনের ছেলে মো:রুকন(২৮) মিয়াকে ৩০ পিস ইযাবা ট্যাবলেট সহ আটক করে । পরে তাকে থানায় এনে জিঞ্জাসাবাদ করে তার দেওয়া তথ্য মতে (৬অক্টোবর) রাতে মোশারফগঞ্জ বাজার এলাকায় অভিযান করে মাদক কারবারী মুখশিমলা গ্রামের সওদাগর মিয়ার ছেলে মো: মিজান মিয়া(২৬) কাছ থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে । তাদের বিরুদ্ধে ইসলামপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি পৃথক মামলা দায়ের করা হয় । পরে বিজ্ঞ আদালত আসামীদের কারাগারে প্রেরণ করে ।
ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো: সুমন মিয়া জানান , মাদক বিরোধীএই অভিযান নিয়মিত চলমান থাকবে । পুলিশ সুপারের নির্দেশনায় উপজেলায় মাদক মুক্ত করার অঙ্গিকার নিয়ে মাঠে নেমেছি । ইতিমধ্যে বেশ কিছু মাদক ব্যবসায়ীরা এলাকা ছেড়ে পালিয়ে গেছে ।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা