April 19, 2024, 2:08 am

২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে শেরপুরে স্মরণ সভা

২২ আগস্ট ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম,

হারুনুর রশিদ, শেরপুর প্রতিনিধি:
জননেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে ২১ আগস্ট গ্রেনেড হামলা ও মহিলা আওয়ামী লীগের সভানেত্রী আইভি

রহমানসহ ২৪ জনকে হত্যার প্রতিবাদে শেরপুরে স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে শহর আওয়ামী লীগের উদ্যোগে শহরের নয়ানীবাজার চৌরাস্তা মোড়ে আয়োজিত ওই স্মরণসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি হুইপ আতিউর রহমান আতিক এমপি।

তিনি বলেন, নারকীয় ওই গ্রেনেড হামলায় ঘাতকদের মূল টার্গেট ছিল বঙ্গবন্ধুকন্যা আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করার মাধ্যমে দেশ থেকে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করে দেওয়া। সেদিনের হামলায় আইভি রহমানসহ ২৪ জন প্রাণ হারালেও ভাগ্যক্রমে প্রাণে বেঁচে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেদিনের স্মৃতিচারণ করে তিনি আরও বলেন, সেদিন পুরোপুরি সরকারি পৃষ্ঠপোষকতায় বিএনপি-জামায়াত জোট পরিকল্পিতভাবেই ওই সন্ত্রাসী হামলা চালায়।

শহর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আবুল কাশেম জিপির সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সাংগঠনিক সম্পাদক বশিরুল ইসলাম শেলু ও আনোয়ারুল হাসান উৎপল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক আনিসুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী সাধারণ সম্পাদক নাসরিন রহমান, হুইপ কন্যা ডাঃ শারমিন রহমান অমি ও সাদিয়া রহমান অপি প্রমুখ।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা