April 19, 2024, 11:59 am

শেরপুরের ঝিনাইগাতীতে পদবীর ধূম্রজাল নিয়ে সংবাদ সম্মেলন করেছেন আওয়ামিলীগ নেতা

১৭ আগস্ট ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম,

হারুনুর রশিদ, শেরপুর প্রতিনিধি:
শেরপুরের ঝিনাইগাতী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বহাল থাকার পরও প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক শ্রী বিশ্বজিৎ রায় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পদ ব্যবহার করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন জেলা আওয়ামীলীগের সদস্য ও ঝিনইগাতী সদর ইউপি চেয়ারম্যান মোফাজ্বল হোসেন চাঁন। যদিও বিশ্বজিৎ রায় বলেছেন বর্তমান সাধারণ সম্পাদক আমির“জ্জামান লেবু দলীয় কোন কাজে অংশ গ্রহন না করায় উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা আমাকে দ্বায়িত্ব অর্পণ করেছে দলীয় কার্যক্রম চালিয়ে নিতে ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মোফাজ্জল হোসেন চাঁন বলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম ওয়ারেজ নাইম দলীয় সিদ্ধান্ত ও সংবিধান বর্হিভূত ভাবে সাধারণ সম্পাদক আমিরুজ্জামান লেবু বহাল থাকার পরও শ্রী বিশ্বজিৎ রায়কে ক্ষমতার অপব্যবহার করে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পদ সৃষ্টিকরে দলের কার্যক্রম পরিচালনা করায় দলের মধ্যে বিশৃংখলা সৃষ্টি হয়েছে বলে সাংবাদিকদের জানানো হয়।

আজ ১৭ আগষ্ট দুপুরে উপজেলার প্রগতি সংঘ ও সাধারণ পাঠাগার কার্যালয়ে ঝিনাইগাতী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক থাকার পরও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের পদ ব্যবহার করার প্রতিবাদে ও জেলা আওয়ামীলীগের সদস্য ও ঝিনইগাতী সদর ইউপি চেয়ারম্যান মোফাজ্বল হোসেন চাঁন এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন ।

এ সময় হাতিবান্ধা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন দোলা,গৌরিপুর ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান মন্টু ও সাংবাদিক সহ আরো দলীয় নেতা-কর্মী উপস্থিত ছিলেন ।

তবে এ ব্যাপারে ঝিনাইগাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম ওয়ারেজ নাইম বলেন, সংবাদ সম্মেলন করে গুটিকয়েকজন যে অভিযোগ তুলেছেন তা মিথ্যা বানোয়াট এবং কল্পনা প্রসুত । আসলে গঠনতন্ত্র অনুযায়ী ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পদ সৃষ্টির কোন সুযোগ নাই এবং আমি সেটা করিও নাই । বরং বর্তমান সাধারণ সম্পাদক যেহেতু দলীয় কাজে অংশগ্রহন করেনা তাই কাজ চালিয়ে নিতে প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক শ্রী বিশ্বজিৎ রায় সংগঠনের নিয়ম অনুযায়ী দ্বায়িত্ব পালন করছে মাত্র।

ঝিনাইগাতীতে বিদ্যুতায়িত হয়ে একজনের মৃত্যু

হারুনুর রশিদ, শেরপুর প্রতিনিধি:
শেরপুরের ঝিনাইগাতীতে বিদ্যুতায়িত হয়ে কুদ্দুছ (৩৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। মৃত ওই কৃষক ঝিনাইগাতী উপজেলার ডেফলাই গ্রামের জাবেদ আলীর ছেলে। আজ শনিবার দুপুরে নকশী গ্রামে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। ।

সু্ত্র জানায় , কুদ্দুছ ধানমাড়াই গাড়ী নিয়ে ডেফলাই থেকে নকশীর দিকে আসার পথে রাস্তার মাঝে ঝুলন্ত থাকা বিদ্যুতের তারের সাথে জড়িয়ে পরে ওই ধানমাড়াই কলটি। এতে সে বিদ্যুতায়িত হলে দ্রুত তাকে ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপে­ক্সে নেওয়া হয়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা