April 26, 2024, 1:05 am

মাটিরাঙ্গা উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লি: এর চেয়্যারম্যান নির্বাচিত হলেন তরুন সমবায়ী মো: জাকির হোসেন বাবলু।

২১ আগস্ট ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম,

খাগড়াছড়ি প্রতিনিধি:
বিপুল উৎসাহ উদ্দীপনা আর নানা যল্পনা কল্পনার অবসান ঘটিয়ে দীর্ঘ প্রায় দেড যুগ পর সমবায়ীদের প্রত্যক্ষ ভোটে মাটিরাঙ্গা উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লি: এর চেয়্যারম্যান নির্বাচিত হলেন তরুন সমবায়ী মো: জাকির হোসেন বাবলু। প্রতিদ্বন্ধি প্রার্থী মো: সুরুজ মিয়াকে বিশাল ভোটের ব্যবধানে পরাজিত করে তিনি নির্বাচিত হন।

মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত টানা ভোট গ্রহণ শেষে প্রধান নির্বাচন কমিশনার ও মাটিরাঙ্গা উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা পলাশ কান্তি চাকমা তরুন সমবায়ী মো: জাকির হোসেন বাবলু কে নির্বাচিত ঘোষনা করেন। এসময় মাটিরাঙ্গা উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো: হুমায়ুন কবির পাটোয়ারী, নির্বাচনের প্রিজাইডিং অফিসার ও মাটিরাঙ্গা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শেখ মো: আশ্রাফ উদ্দিন এবং মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র মো. আলাউদ্দিন লিটন উপস্থিত ছিলেন।

উৎসবমুখর এ নির্বাচনে মো: জাকির হোসেন বাবলু ছাতা প্রতীকে ৪২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার একমাত্র প্রতিদ্বন্ধি মো: সুরুজ মিয়া দোয়াত কলম প্রতীক নিয়ে পেয়েছেন ২ ভোট।

কাক্ষিত বিজয় লাভের পর সমবায়ী ও শুভানুধ্যায়ীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মাটিরাঙ্গা ইউসিসিএ লি. এর নব-নির্বাচিত চেয়ারম্যান মো: জাকির হোসেন বাবলু বলেন, আমার আজকের এ বিজয় সমবায়ীদের। গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচিত হতে পেরে সন্তোষ প্রকাশ করে তিনি বলেন আমি সমবায়ীদের স্বার্থ রক্ষায় নিজেকে নিয়োজিত রাখবো। আগামী দিনে দায়িত্ব পালনে সকল সমবায়ীদের সহযোগীতা ও পরামর্শ কামনা করেন ইউসিসিএ লি. এর নব-নির্বাচিত চেয়ারম্যান মো: জাকির হোসেন বাবলু ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা