March 28, 2024, 2:36 pm

জামালপুরের সাবেক ডিসি ও অফিস সহায়কের শাস্তির দাবিতে মানববন্ধন

২৭ আগস্ট ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম,

শহিদুল ইসলাম কাজল, জামালপুর: আপত্তিকর ভিডিও ফাঁস হওয়ার কারণে সদ্য বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) হওয়া জামালপুরের সাবেক জেলা প্রশাসক আহমেদ কবীর ও তার কার্যালয়ের সেই নারী অফিস সহায়কের কঠোর শাস্তির দাবি জানিয়ে মানববন্ধন করেছে জামালপুর মানবাধিকার ও নাগরিক সুরক্ষা আন্দোলন নামের একটি সংগঠন। আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে শহরের দয়াময়ী মোড়ে মানববন্ধন থেকে এ দাবি জানানো হয়।
জামালপুর মানবাধিকার ও নাগরিক সুরক্ষা আন্দোলনের সভাপতি জাহাঙ্গীর সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা, সাংবাদিক শওকত জামান, তরঙ্গ মহিলা কল্যাণ সমিতির নির্বাহী পরিচালক শামীমা খান প্রমুখ।
মানববন্ধনে বক্তারা সদ্য ওএসডি হওয়া জামালপুরের সাবেক জেলা প্রশাসক আহমেদ কবীর ও তার অফিস সহায়ক ওই নারীর কঠোর শাস্তির পাশাপাশি প্রতিটি কর্মক্ষেত্রে নারীকর্মীদের নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানান। অন্যথায় পরবর্তীতে এ নিয়ে বৃহত্তর আন্দোলনের ডাক দেওয়া হবে বলে বক্তারা ঘোষণা দেন।
বিভিন্ন মানবাধিকার, সামাজিক-সাংস্কৃতিক ও নারী সংগঠন, সাংবাদিক, বিভিন্ন কলেজ-বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীসহ বিপুল সংখ্যক লোক মানববন্ধনে অংশ গ্রহণ করেন।
নিজ কার্যালয়ের অফিস সহায়ক এক নারীর সঙ্গে এক আপত্তিকর ভিডিও ফাঁস হয় জামালপুরের সাবেক জেলা প্রশাসক আহমেদ কবীরের। এর কারণে সদ্য ওএসডি হওয়া আহমেদ কবীরকে গত রবিবার জামালপুর থেকে প্রত্যাহার করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। কিন্তু বহুল আলোচিত ওই অফিস সহায়ক নারী এখনো বহাল তবিয়তে রয়েছেন। তিনি গতকাল সোমবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে তাৎক্ষণিক অসুস্থতার কারণ দেখিয়ে আজ মঙ্গলবার থেকে তিন দিনের ছুটি চেয়ে আবেদন জমা দিয়েছেন।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা