April 18, 2024, 3:36 am

খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ল্যাট্রিন সেট বিতরণ

৫ আগস্ট ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম,

 খাগড়াছড়ি,প্রতিনিধি:  খাগড়াছড়িতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে বিনামূল্যে ল্যাট্রিন সেট বিতরণ করা হয়েছে। সোমবার সকাল ১১টার দিকে মুসলিমপাড়া এলাকায় ৪৬ পরিবারের মাঝে এ ল্যাট্রিন সেট বিতরণ প্রদান করা হয়।

খাগড়াছড়ি জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী সোহরাব হোসেন’র উপস্থিততে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলম ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামসুন নাহার প্রমূখ।

এতে অতিথিরা জানান, সাধারণ মানুষকে স্বাস্থ্য সচেতনতা ও সুস্থ থাকতে স্বাস্থ্য সম্মত ল্যাট্রিন ব্যবহার জরুরী। এরই ধারাবাহিকতায় জনস্বাস্থ প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে বিনামূল্যে ল্যাট্রিন সেট বিতরণের মাধ্যমে সচেতনতা সৃষ্টি সহায়ক ভূমিকা পালন করবে বলে জানান অতিথিরা।

খাগড়াছড়িতে সাধারণ মানুষের সু-স্বাস্থের কথা বিবেচনা বিশুদ্ধ পানি ব্যবস্থা করা ও স্যনিটেশন ব্যবস্থার উন্নয়নে স্বাস্থ সম্মত ল্যাট্রিন বিতরণ কর্মসূচী আগামীতেও অব্যাহত থাকবে বলে জানান খাগড়াছড়ি জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী মো: আশরাফুল ইসলাম জানান।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা