May 1, 2024, 9:47 pm
সর্বশেষ:
মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম

জামালপুরে বাল্যবিয়ে থেকে রক্ষা পেল ষষ্ঠ শ্রেণির ছাত্রী ।

৭ জুলাই ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম ,   

 মোঃ মাহফুজুল হক (তুষার),  জামালপুর প্রতিনিধিঃ    

জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলায় প্রশাসনের হস্তক্ষেপে  বাল্যবিয়ে থেকে রক্ষা পেয়েছে এক স্কুল ছাত্রী। সে বকশীগঞ্জের নিলক্ষিয়া আর জে পাইলট উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

জানা যায়, জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রামের বাবুুল মিয়ার মেয়ে লাইলী আক্তারের (১৩) সঙ্গে একই উপজেলার ব্যাপারীপাড়া গ্রামের নূর হোসেনের ছেলে কবির হোসেনের বিয়ে ঠিক হয়। ৫ জুলাই লাইলী আক্তারের বিয়ের কাজ সম্পন্ন করার কথা ছিল। বিয়ে উপলক্ষে বিকেল থেকে প্রস্তুতি নিচ্ছিলেন কনেপক্ষ। খবর পেয়ে সন্ধ্যায় বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) সাঈদা পারভীন ওই বিয়ে বাড়িতে গিয়ে বাল্যবিবাহ বন্ধ করে দেন। একই সঙ্গে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে বাল্যবিয়েতে উদ্বুদ্ধ করায় এবং বিয়ের আয়োজন করায় ওই স্কুল ছাত্রীর বড় বোন কল্পনা বেগমকে ১০ হাজার টাকা জরিমানা করেন উপজেলা প্রশাসনের  নির্বাহী হাকিম ও উপজেলা নির্বাহী অফিসার  দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম।

এ সময় বকশীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) শরীফ আহমেদ ও উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের সুপারভাইজার সুশান্ত কুমার চক্রবর্তী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা