April 20, 2024, 1:53 am

শেখ হাসিনাকে ইফতারের দাওয়াত বিএনপির

২৬ মে ২০১৯, বিন্দুবাংলা টিভি. কম ,ডেস্ক রিপোর্ট :

আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইফতারের দাওয়াত দিয়েছে বিএনপি।
রোববার (২৬ মে) বিকেল ৪টায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এ দাওয়াতপত্র পৌঁছে দেয় বিএনপির একটি প্রতিনিধি দল। প্রতিনিধি দলে ছিলেন বিএনপির সহদফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু ও বেলাল আহমেদ।

আগামী ২৮ মে রাজধানীর লেডিস ক্লাবে রাজনীতিবিদ, সুশীল সমাজের প্রতিনিধি ও বিশিষ্টজনদের সম্মানে ইফতার মাহফিল আয়োজন করতে যাচ্ছে বিএনপি।

দাওয়াত দেওয়ার বিষয়ে তাইফুল ইসলাম টিপু বলেন, বিকেলে ৪টা নাগাদ আমরা আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয়ে দাওয়াত পত্র পৌঁছে দিয়েছি।

সংশ্লিষ্ট সূত্রমতে, ওই ইফতার মাহফিলে দামি কোনো খাবার আইটেম থাকবে না। খুবই সাদামাটা আইটেম দিয়ে অতিথিদের ইফতার করাবে বিএনপি। দলের চেয়ারপাসন কারাবন্দি খালেদা জিয়ার প্রতি সম্মান দেখাতেই তাদের এই ব্যাতিক্রমধর্মী উদ্যোগ।

জানা গেছে, রাজনীতিবিদদের জন্য ইফতার আয়োজনের সিদ্ধান্ত গ্রহণের সময় বিএনপির কয়েকজন নেতা অতিথিদের জন্য যথারীতি দামি খাবারের আয়োজন করার প্রস্তাব দেন। তবে দলের নেতাদের জন্য কারাবিধি অনুযায়ী ৩০ টাকার ইফতার আয়োজনের প্রস্তাব ছিল তাদের।

যেহেতু একই টেবিলে বসে অতিথিদের সঙ্গে বিএনপির সিনিয়র নেতারা ইফতার করেন, সেহেতু দুই ধরনের ইফতার আইটেম রাখা বাস্তবসম্মত নয়। সে কারণে বিএনপি নেতারা শেষ পর্যন্ত সিদ্ধান্ত নেন, সবার জন্যই ৩০ টাকার ইফতার আইটেমের ব্যবস্থা করবেন তারা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা