April 16, 2024, 3:13 pm
সর্বশেষ:
মেঘনায় বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মেঘনায় কাঁঠালিয়া প্রজন্ম সামাজিক সংস্থার ঈদ সামগ্রী বিতরণ মেঘনায় বিনোদন কেন্দ্র না থাকায় ঈদ আনন্দে ভাটা, নিরসন জরুরি এততান কিরতি আনছত, ঘরে আছেনা! মেঘনায় গণ ও যুব অধিকারের ইফতার বিতরণ রাস্তা ও ড্রেন নির্মাণ কাজে নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহার ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী মৎসজীবী লীগ : খোকন সভাপতি শরীফ হোসেন সম্পাদক মেঘনায় দোকানে আগুনের ঘটনায় বাবাসহ দুই ছেলের বিরুদ্ধে অভিযোগ প্রথম বারের মত শতভাগ অনলাইনে মনোনয়ন ফরম জমা দিবে প্রার্থীরা : মো.মুনীর হোসাইন খান রিটার্নিংকর্মকর্তার সাথে আচরণ বিধির মতবিনিময়ের পরেই এক প্রার্থী অপর প্রার্থীকে হুমকির অভিযোগ 

কুমিল্লা উত্তর জেলা মহিলাদলের বিক্ষোভ

১৭ নভেম্বর ২০২২ইং, বিন্দুবাংলা টিভি ডটকম,

দাউদকান্দি সংবাদদাতা।। কুমিল্লা উত্তর জেলা মহিলা দলের বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে ।  আজ বৃহস্পতিবার সকালে  সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত পূর্ণাঙ্গ মুক্তির দাবীতে এবং বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক ও সাবেক এমপি সুলতানা আহমেদকে আটকের প্রতিবাদ ও তার মুক্তির দাবিতে ঢাকা চট্টগ্রাম বিশ্বরোডস্থ জিংলাতলীতে কুমিল্লা উত্তর জেলা শাখা জাতীয়তাবাদী মহিলাদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

কুমিল্লা উত্তর জেলা মহিলাদলের সভাপতি ও সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া বেগমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও মেঘনা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান দিলারা শিরিনের পরিচালনায় বিক্ষোভ সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা মহিলাদলের সিনিয়র সহসভাপতি আইরিন সরকার, সহসভাপতি ও সাবেক হোমনা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রুবি ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক খালেদা আক্তার শিল্পী, সহসাংগঠনিক সম্পাদক লিপি আক্তার, সহ নারী অধিকার বিষয়ক সম্পাদক হালিমা আক্তার শিমু। এছাড়াও সমাবেশে অধস্তন উপজেলা ও পৌর কমিটির নারীনেত্রীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত পূর্ণাঙ্গ মুক্তি দাবীর পাশাপাশি কেন্দ্রীয় মহিলাদের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদকে গ্রেফতারের প্রতিবাদ করেন এবং সরকারকে অনতিবিলম্বে তাকে মুক্তি দেয়ার দাবী জানান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা