March 29, 2024, 3:00 pm

এক বছরে যা করেছে মেঘনা থানা

১৪ নভেম্বর ২০২২ইং, বিন্দুবাংলা টিভি ডটকম, নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লার মেঘনা উপজেলায় গত ১৪ নভেম্বর ২০২১ইং থেকে সোমবার পর্যন্ত গত এক বছরে থানায় ১ টি অজ্ঞাত হত্যা মামলা   ৪০ টি মাদক মামলা, ৫২ জন মাদক মামলার  আসামি গ্রেপ্তার করেছে। এ ছাড়া গাঁজা ৬১ কেজি ৮১৫ গ্রাম, ৯৪৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ছমিউদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। থানা সূত্রে জানা যায় অজ্ঞাত হত্যা মামলায় ২৪ ঘন্টায় মরদেহ শনাক্ত, দুই আসামী গ্রেপ্তারের মাধ্যমে হত্যার মূল রহস্য উদঘাটন সহ ওয়ারেন্ট ভুক্ত আসামি ১৪৮ জন ডাকাতি প্রস্তুতি মামলায় ৩ জন আসামি গ্রেপ্তার সহ ১ টি প্রাইভেট কার উদ্ধার করেছে।
সূত্র জানায় হারানো মোবাইল উদ্ধার- ৪৯ টি,  মূল্য প্রায়- ৮ লক্ষ ৮২ হাজার টাকা, ১৯ জন
নিখোঁজ (ভিকটিম) উদ্ধার,
৩১৮০ টি পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট প্রদান,
০৮টি, চুরি মামলা রুজু সহ ২৬ জন আসামি গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া
১টি মাইক্রোবাস, মুদি দোকানের মালামাল,,  গবাদি পশু,২টি অটো বাইক,  নৌকার ইঞ্জিন,  সিসি টিভির হার্ডডিক্স,  অটো ব্যাটারী,
মোট  মূল্য ২২ লক্ষ ৮২ হাজার টাকা। এ বিষয়ে মেঘনা ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মো: ছমিউদ্দিন বলেন ২০২১ সালের এই দিনে  মেঘনা থানার অফিসার ইনচার্জ ( ওসি ) হিসেবে আমি যোগদান করি। এই সময়কালীন মেঘনা বাসীর শান্তি শৃঙ্খলা  ও নিরাপত্তা রক্ষার জন্য আমরা টিম মেঘনা  নিরলস প্রচেষ্টা অব্যাহত রেখেছি।
গত ১ বছরে মেঘনা থানা পুলিশের অনেক অর্জন থাকলেও ব্যর্থতাকেও এড়িয়ে যাওয়ার সুযোগ নেই। সকল ব্যর্থতার দায় ভার আমার নিজের উপর নিয়ে সব কৃতিত্ব প্রিয় মেঘনাবাসী ও আমার প্রিয় সহকর্মীদের উৎসর্গ  করলাম।মেঘনাবাসীর   অকুন্ঠ  সমর্থন ও সহযোগিতায়  না পেলে প্রিয় মেঘনাকে শান্তির জনপদ হিসাবে আখ্যা দেওয়া যেত না। এদিকে সাধারণ মানুষের প্রতিক্রিয়া জানতে চাইলে অনেকেই কথা বলতে রাজি হননি। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাবেয়া আক্তার বলেন যদিও রিপোর্ট টি আমি এখনো দেখিনি তার পরেও আমি আশা পর্যন্ত আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো আছে । উপজেলা চেয়ারম্যান সাইফুল্লাহ মিয়া রতন শিকদার বলেন আইনশৃংখলার  সার্বিক পরিস্থিতি মোটামুটি ভালো।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা