April 26, 2024, 8:44 pm

জিয়া পরিবারের জনপ্রিয়তাকে সরকার ভীষণ ভয় পায় :ড.খন্দকার মারুফ হোসেন

১৬ এপ্রিল ২০২২,বিন্দুবাংলা টিভি. কম,তিতাস সংবাদদাতা :

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সুপ্রীম কোর্টের এডভোকেট ড.খন্দকার মারুফ হোসেন বলেছেন, বর্তমান সরকার জিয়া পরিবারের আকাশচুম্বী জনপ্রিয়তাকে ভীষণ ভয় পায়। তাই ক্ষমতাকে চিরস্থায়ী করার জন্য জিয়া পরিবারকে ধ্বংস করতে মরিয়া হয়ে উঠেছে,বেছে নিয়েছে মিথ্যা মামলার পথ। আ.লীগ যতো ষড়যন্ত্রই করুক না কেন, জিয়া পরিবার ও বিএনপিকে ধ্বংস করা যাবে না। শহীদ জিয়ার নাম এই দেশের আপামর জনগণের হৃদয়ে প্রোথিত হয়ে আছে। তিনি বলেন,বিএনপি-ভীতি সর্বদা আ.লীগকে তাড়িয়ে বেড়ায়। কারণ আ.লীগ যেখানে চরমভাবে ব্যর্থ, শহীদ জিয়া ও খালেদা জিয়া সেখানে সফল।

ড.মারুফ আজ শনিবার কুমিল্লার তিতাস উপজেলায় বিএনপির অস্থায়ী কার্যালয় ‘তিতাস ভবনে’ ইফতার পূর্ব এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে এইসব কথা বলেন।
তিনি বলেন, সিণ্ডিকেটের কারণে দ্রব্যমূল্য এখন মানুষের ক্র‍য়ক্ষমতার বাইরে । সরকারের কোন নিয়ন্ত্রণ নেই। মধ্যবিত্ত, নিম্নমধ্যবিত্ত ও খেটে খাওয়া শ্রমজীবী মানুষের জীবন দূর্বিষহ।পবিত্র সিয়াম সাধনার মাসে মানুষ অবর্ণনীয় কষ্ট করছে। এই সরকার জনগণের নির্বাচিত নয়,গভীর রাতের ভোট ডাকাতির সরকার। তাই দেশের মানুষের প্রতি তাদের কোন দায়-দায়িত্ব নেই, দয়ামায়া নেই।
ড. খন্দকার মারুফ বলেন, গণতন্ত্র, ভোটাধিকার, মানবাধিকার,আইনের শাসন ও জনগণের অধিকার প্রতিষ্ঠা করতে দেশে গণতান্ত্রিক সরকার প্রয়োজন। জনগণের সরকার ছাড়া দেশে শান্তি ফিরে আসবে না।বিএনপিসহ গণতন্ত্রমনা সকল রাজনৈতিক দলকে সুসংগঠিত হয়ে জনগণকে নিয়ে গণ-অভ্যুত্থানের মাধ্যমে এই স্বৈরাচার ও গণতন্ত্র বিনাশকারী আ.লীগ সরকারকে বিদায় করতে হবে।
সরকারের পতন ও নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠার আন্দোলনকে বেগবান করার জন্য তিনি দলীয় নেতা-কর্মীসহ সর্বস্তরের জনগণের প্রতি উদাত্ত আহবান জানান।

তিতাস উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব আলী হোসেন মোল্লার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন,কুমিল্লা উত্তর জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো.আক্তারুজ্জামান সরকার, তিতাস উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো.ওসমান গণি ভূঁইয়া,হোমনা উপজেলা বিএনপির সভাপতি জহিরুল ইসলাম (জহর),সাধারণ সম্পাদক মো.মহিউদ্দিন ও ড.মোশাররফ ফাউন্ডেশনের পরিচালক খন্দকার মাহবুব হোসেন।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তিতাস উপজেলা বিএনপির সহ-সভাপতি মো.আক্তারুজ্জামান, মো.এমদাদ হোসেন আকন্দ,মো.মাহবুব সরকার,মেহেদী হাসান সেলিম ও মো.হেলালউদ্দিন ভূইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মো.মোয়াজ্জেম হোসেন, সাংগঠনিক সম্পাদক মো.জহিরুল ইসলাম (যাদু) ও কবির হোসেন (সেন্টু), তিতাস উপজেলা মহিলা দলের সভানেত্রী মোসাম্মৎ রুবি ইসলাম,উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক আবুল খায়ের, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মো.ফারুক ভূইয়া, শ্রমিক দলের আহবায়ক আদিলুর রহমান ভূইয়া আদিল,ছাত্রদলের সভাপতি মাঈনুদ্দিন খসরু ও নবীন দলের সভাপতি জুয়েল খান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা