April 19, 2024, 9:58 pm

কুমিল্লায় সংবাদকর্মী হত্যার ঘটনায় গ্রেপ্তার ৪ 

১৫ এপ্রিল ২০২২,বিন্দুবাংলা টিভি. কম,কুমিল্লা সংবাদদাতা :

নিহত সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈম। কুমিল্লার বুড়িচংয়ে মাদক কারবারির গুলিতে সাংবাদিক নিহতের ঘটনায় চার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, গ্রেপ্তারকৃতদের মধ্যে দুজন এজাহার নামীয় ও দুজন অজ্ঞাতনামা আসামি।

গ্রেপ্তারকৃত এজহার নামীয় আসামিরা হলেন, মো. ফরহাদ মৃধা (৩৮) ও মো. পলাশ মিয়া (৩৪)।

কুমিল্লা জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা জানান, গ্রেপ্তারকৃত আসামিদের বিষয়ে আজ সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

এদিকে গত বৃহস্পতিবার নিহত সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈম এর মা নাজমা আক্তার বাদী হয়ে তিনজন নামীয় ও অজ্ঞাত আরও ছয়জনকে আসামি করে বুড়িচং থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলায় প্রধান আসামি করা হয়েছে কুমিল্লা আদর্শ সদর উপজেলার বিষ্ণুপুর গ্রামের সাদেক মিয়ার ছেলে একাধিক মাদক ও অস্ত্র মামলার আসামি মো. রাজুকে (২৪)।

উল্লেখ্য, কুমিল্লার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের হায়দ্রাবাদ সীমান্তে মাদক কারবারির গুলিতে মহিউদ্দিন সরকার নাঈম নিহত হন। বুধবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে মহিউদ্দিন সরকার নাঈমকে গুরুতর আহত অবস্থায় দুজন বিজিবি সদস্য এনে হাসপাতালে নিয়ে যেতে নির্দেশ দেন। এ সময় বিজিবি সদস্যরা বলেন, সীমান্তে মারামারিতে আহত হয়েছেন মহিউদ্দিন। তাঁকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দিতে বলে তাঁরা চলে যায়। পরে ওই দুই যুবক মহিউদ্দিন সরকারকে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মুজাহিদুল ইসলাম মৃত ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা