May 11, 2024, 2:33 am
সর্বশেষ:
দুই পাসপোর্ট অফিসে দুদকের দুটি পৃথক অভিযান মেঘনা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম সম্ভাবনার ‘মেঘনা’ ও জনপ্রতিনিধি নির্বিঘ্নে সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন : অধ্যক্ষ আব্দুল মজিদএমপি মেঘনায় উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা

সেন্টার ফর প্রেস রাইটস(সিপিআর)এর কমিটি গঠন

২৬ ফেব্রুয়ারি ২০২২, বিন্দুবাংলা টিভি. কম, নিজস্ব প্রতিবেদক :

 

জাতীয় পর্যায়ে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত পেশাদার সাংবাদিকদের সংগঠন “সেন্টার ফর প্রেস রাইটস(সিপিআর)” এর ব্যবস্থাপনা কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার বিকেলে রাজধানীর একটি হোটেলে এক সাধারণ সভায় আহ্বায়ক কমিটির সর্বসম্মত সিদ্ধান্তের প্রেক্ষিতে সংগঠনটির তিন বছর মেয়াদী নয় সদস্য এই কমিটি অনুমোদন দেওয়া হয়।
ব্যবস্থাপনা কমিটির কর্মকর্তারা হলেন, সভাপতি কবির হোসেন টিটু, সহ সভাপতি, রেজাউল করিম রেজা, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন মুকুল, যুগ্ম সম্পাদক মাহমুদুল হাসান বিপ্লব, কোষাধ্যক্ষ শফিকুল ইসলাম। নির্বাহী সদস্য: জাকির হোসেন, শামছুল হুদা, এম. মোশাররফ হোসাইন ও সানজিদা জাহান।

উল্লেখ্য, গত ২০২১ সালের ডিসেম্বরে একসভায় সংগঠনটির সাত সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। পরবর্তী তিন মাসের মধ্যে অদ্য ২৬ ফেব্রুয়ারি ২০২২ আহ্বায়ক কমিটি এই ব্যবস্থাপনা কমিটি ঘোষণা করে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা