April 16, 2024, 7:56 am
সর্বশেষ:
মেঘনায় বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মেঘনায় কাঁঠালিয়া প্রজন্ম সামাজিক সংস্থার ঈদ সামগ্রী বিতরণ মেঘনায় বিনোদন কেন্দ্র না থাকায় ঈদ আনন্দে ভাটা, নিরসন জরুরি এততান কিরতি আনছত, ঘরে আছেনা! মেঘনায় গণ ও যুব অধিকারের ইফতার বিতরণ রাস্তা ও ড্রেন নির্মাণ কাজে নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহার ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী মৎসজীবী লীগ : খোকন সভাপতি শরীফ হোসেন সম্পাদক মেঘনায় দোকানে আগুনের ঘটনায় বাবাসহ দুই ছেলের বিরুদ্ধে অভিযোগ প্রথম বারের মত শতভাগ অনলাইনে মনোনয়ন ফরম জমা দিবে প্রার্থীরা : মো.মুনীর হোসাইন খান রিটার্নিংকর্মকর্তার সাথে আচরণ বিধির মতবিনিময়ের পরেই এক প্রার্থী অপর প্রার্থীকে হুমকির অভিযোগ 

হোমনায় গ্রীন ভয়েস’র শীতবস্ত্র বিতরণ

২১  জানুয়ারী ২০২২, বিন্দুবাংলা টিভি. কম,

সৈয়দ আনোয়ার,হোমনা,কুমিল্লা প্রতিনিধি :
কুমিল্লার হোমনায় পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস হোমনা উপজেলা শাখার উদ্যোগে শীতবস্ত্র উপহার বিতরণ কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে আজ। আগামী চার দিন বাড়ি বাড়ি গিয়ে তালিকাভুক্ত ব্যক্তিদের হাতে সদস্যরা এই উপহার পৌঁছে দিবেন বলে সংগঠন সূত্রে জানা যায়।

আজ ২১.১.২০২২ (শুক্রবার) বেলা তিনটায় উপজেলার রামকৃষ্ণপুর বাজার থেকে এই কার্যক্রম অনুষ্ঠিত হয়। জানা যায় পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস কেন্দ্রীয় কমিটির আয়োজনে দেশব্যাপী শীতবস্ত্র উপহার বিতরণ কার্যক্রম চালিয়ে যাচ্ছেন, এরই অংশ হিসাবে হোমনা উপজেলা শাখার উদ্যোগে আজ থেকে শীতবস্ত্র উপহার বিতরণ শুরু করে।

গ্রীন ভয়েস হোমনা উপজেলা শাখার আহ্বায়ক সাংবাদিক সৈয়দ আনোয়ারের উগ্যোগে কুমিল্লা উত্তর জেলা শাখার স্বম্নয়ক রক্তবন্ধু রোবেল রানার ব্যবস্থাপনায় এই কার্ক্রম পরিচালনা করেন রামকৃষ্ণপুর বিশ্ব্যবিদ্যালয় শাখার আহ্বায়ক শাহরিয়ার কবীর হৃদয়। বিতরণ কার্ক্রম পরিচালনায় দিক নির্দেশনা দিয়ে বক্তব্য রাখেন সংগঠনের হোমনা উপজেলা শাখার উপদেষ্টা শওকত আলী মোল্লা,বাঞ্ছারামপুর উপজেলা শাখার আহ্বায়ক মানবিক বন্ধু অভিনেতা আরিফুল মাসুম। যুগ্ম আহ্বায়ক জে এম মেহেদী হাসান পলাশ । আরো বক্তব্য রাখেন গ্রীন ভয়েস হোমনা উপজেলা শাখার যুগ্ম-আহ্বায়ক সাংবাদিক সোনিয়া আফরিন,সাংবাদিক তপন মিয়া সরকার,ধারাভাষ্যকার সাংবাদিক কবি দেলোয়ার।

শীতবস্ত্র বিতরণ কার্ক্রম শুরুতে বক্তব্য রাখতে গিয়ে রক্তবন্ধু রোবেল রানা বলেন,আমরা দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করি,নিরাপদ অক্সিজেন পেতে সবুজ পৃথিবী গড়ে তোলার লড়াই সহ দেশের প্রত্যেন্ত অঞ্চলে অবহেলায় থাকা বিভিন্ন প্রতিভাকে উঠিয়ে এনে সম্পদে রূপান্তর করা,বাল্যবিয়ে,ইভটিজিং,মাদক প্রতিরোধে সামাজিক আন্দোলন চালিয়ে যাচ্ছি।

আহ্বায়ক সৈয়দ আনোয়ার বলেন মানুষের জন্য কাজ করতে ইচ্ছাটাই যতেষ্ট,আমরা মানবতাবাদী মানুষ গুলোর সহযোগিতায় কার্যক্রম চালিয়ে যাচ্ছি,আশাবাদী সামর্থবান সবাই নিজ নিজ অবস্থান থেকে অসহায় মানুষ গুলোর পাশে দাঁড়াবেন এটাই আমাদের প্রত্যাশা।

এসময় শাহরিয়ার কবীর হৃদয় বলেন গ্রীন ভয়েস ছাত্র সংগঠন,দেশ ও দেশের মানুষের কল্যাণে স্বেচ্ছাশ্রমে কাজ করে যাচ্ছে। আমরা স্বপ্ন দেখি বাল্যবিয়ে,ইভটিজিং,মাদক মুক্ত স্বনির্ভর সবুজ বাংলাদেশের। এই স্বপ্ন বাস্তবায়ন করতে প্রথমে আমাদের সামগ্রীক পরিবেশ সুন্দর করে সাঁঝাতে হবে,দেশ প্রেমে এগিয়ে যেতে হবে,গ্রীন ভয়েস সেই স্বপ্ন বাস্তবায়নের একটি প্লাটফর্ম।

ঘরে ঘরে শীতবস্ত্র উপহার পৌঁছে দেন রামকৃষ্ণপুর বিশ্ববিদ্যালয় শাখার যুগ্ম-আহব্বায়ক নীলয় ঘোষ,জয়দেব ঘোষ,রাকিবুল ইসলাম,মুশফিকুর রহমান,ওয়াহিদুল্লাহ মৌমিন,বায়জিদ মিয়া প্রমূখ সহ সংগঠনের সদস্যরা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা