রাজনীতি

খালেদা জিয়াকে বিদেশে না পাঠিয়ে সরকার জনগণকে বিভ্রান্ত করছে: ড.মোশাররফ

১১ জানুয়ারি ২০২২,বিন্দুবাংলা টিভি. কম,ডেস্ক রিপোর্ট :

বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ‘বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে বিদেশে না পাঠিয়ে সরকার আইনের দোহাই দিয়ে জনগণকে বিভ্রান্ত করছে। সরকার যে নির্বাহী আদেশ দিয়েছে, তা সংশোধন করে খালেদা জিয়ার নিঃশর্তভাবে মুক্তির দাবি জানাই।’

আজ বুধবার বিকেলে চাঁদপুর জেলা বিএনপির আয়োজনে শহরের নতুনবাজার এলাকায় মুনিরা ভবনের মাঠে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, ‘তিনবারের সাবেক প্রধানমন্ত্রীকে যেভাবে মিথ্যা ও বানোয়াট মামলায় এবং ফরমায়েশি রায়ে যে সাজা দেওয়া হয়েছে, তা সম্পূর্ণ অবৈধ। তাই আমরা খালেদা জিয়ার মুক্তি চাই। বর্তমান সরকার গণতন্ত্রকে হত্যা করছে। এখন দেশে আইনের শাসন নেই, মানবাধিকার নেই, তা এখন আন্তর্জাতিকভাবে স্বীকৃত। তাই বিশ্বের গণতান্ত্রিক সমাবেশে বাংলাদেশকে ডাকা হয় না। এই সরকারকে মানুষ আর চায় না। তাই জনগণের দাবি, সরকারের পদত্যাগের মধ্য দিয়ে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে একটি সুষ্ঠু নির্বাচন। আজকে বিএনপির জনসমাবেশে শুধু বিএনপির নেতা-কর্মীরা নয়, সাধারণ মানুষও স্বতঃস্ফূর্তভাবে অংশ নিয়েছে।’চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মনির চৌধুরীর পরিচালনায় সমাবেশে আরও বক্তৃতা করেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি আবদুস সালাম, বিএনপির কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক ফজলুল হক, বিএনপির নির্বাহী কমিটির কুমিল্লা বিভাগের সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাক মিয়া, সহসাংগঠনিক সম্পাদক সায়েদুল হক সাঈদ প্রমুখ।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Back to top button