March 29, 2024, 5:05 am

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে বিজয় দিবসে সবাইকে নিয়ে শপথ বাক্য পাঠ করেন,ইউ’পি চেয়ারম্যান-মোঃমিজানুর রহমান প্রধান।

১৭ ডিসেম্বর ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ওসমান গনি গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্নজয়ন্তী উদযাপন উপলক্ষে মহাবিজয়ের মহানায়ক প্রতিপাদ্যে জাতীয় সংসদ ভবনের দক্ষীন প্লাজায় আয়োজিত ২দিন ব্যাপী রাষ্ট্রীয় অনুষ্ঠান মালার প্রথম দিনে বক্তৃতা ও দেশবাসীকে শপথ বাক্য পাঠকরান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিজয় দিবসে দৃপ্তকণ্ঠে শপথ করছি যে, শহীদের রক্ত বৃথা যেতে দেবো না- দেশকে ভালোবাসবো, দেশের মানুষের সার্বিক কল্যাণে সর্বশক্তি নিয়োগ করবো। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শে উন্নত, সমৃদ্ধ ও অসাম্প্রদায়িক চেতনার সোনার বাংলা গড়ে তুলবো,মহান সৃষ্টিকর্তা আমাদের সহায় হোন। বিভাগীয় স্টেডিয়াম থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মূল অনুষ্ঠানে যুক্ত হয়ে শপথ নেওয়ার ব্যবস্থা করা হয়।

এই সময় গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান প্রধান এর নেতৃত্বে। বাউশিয়া পাখির মোর মার্কেট ইউ’পি সদস্যসহ অত্র এলাকার বিভিন্ন পেশার শ্রেণীর মানুষদেরকে সাথে নিয়ে শপথ বাক্য পাঠ করেন, চেয়ারম্যান মিজানুর রহমান প্রধান । উক্ত অনুষ্ঠান শেষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর পরিবারের সকলের জন্য দোয়ার আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বাউশিয়া ইউনিয়নের আওয়ামী লীগের অঙ্গসংগঠনের সর্বস্তরের নেতাকর্মী ও ইউপি সদস্য বৃন্দ,জনগণ ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা