April 25, 2024, 8:33 am

চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব শাহ আলমের নির্বাচনী উঠান বৈঠক।

০৫ ডিসেম্বর ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ওসমান গনি গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নে রায়পাড়া গ্রামের সাধারণ ভোটারদের মতামত জানা ও তাদের সমস্যা চিহ্নিত করে উৎকৃষ্ট সমাধানের মাধ্যমে শনিবার বিকাল ৩ ঘটিকায় রায়পাড়া ৬নং ওয়ার্ডের উওর পাড়া বালুর মাঠে বৈঠক অনুষ্ঠিত হয়। রফিকুল ইসলাম মেম্বার এর সভাপতিত্বে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে গজারিয়া সরকারী কলেজের সাবেক জিএস,গজারিয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব মোঃ শাহ আলম কে চেয়ারম্যান নির্বাচিত করার লক্ষ্যে উঠান বৈঠকের আয়োজন করা হয়।

উঠান বৈঠকে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি মাখন,৩নং ওয়ার্ড সভাপতি দিলা। ৬নং ওয়ার্ডের সাবেক মেম্বার ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সবুজ ঢালী, সাধারন সম্পাদক মোঃ দাদন মিয়া , কবির আহমেদ মৃধা,ডাঃ মোঃ খোরশেদ আলম ঢালী,মোঃ হাবিবুর রহমান সরকার, হাবিবুর রহমান বাচ্চু, মোঃ আবদুল বারেক, মোঃ নোয়াব হোসেন,মোঃ তারা মিয়া, মোঃ দিলবর হোসেন, মোঃ আঃ রকমান বয়াতি,মোঃ আঃ সাত্তার ফকির, মোঃ বাবুল মিয়া দোয়ানী,মোঃ সবু ঢালী,মোঃ জাহিদ হোসেন সরকার,মতিউর রহমান,আহসান উল্লাহ, , বীর মুক্তিযুদ্ধা এবাদুল্লাহ,ব্যাংককার মোজাম্মেল হক, সহ গন্যমান্য নারী- পুরুষ, যুবক, এলাকার সর্বাধিক জনগণ।

এসময় শাহ আলম স্থানীয় গ্রামবাসীর উদ্দেশ্যে বলেন,এলাকার জনগণের অনুরোধে ও অবহেলিত গজারিয়া ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে আমার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজেকে ঘোষণা করে এলাকায় কাজ শুরু করেছি।আপনারা দলমত নির্বিশেষে ভোট দিয়ে আমাকে বিজয়ী করলে পূর্বের ন্যায় গরিব-দুঃখী মেহনতি মানুষের কল্যাণে উন্নয়নে কাজ করে যাবো। তিনি আরও বলেন, বালুয়াকান্দি ইউনিয়নের সচেতন নাগরিক বৃন্দের সমর্থন নিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেছি। ইউনিয়ন বাসীর দোয়া ভোট পেয়ে নির্বাচিত হলে আমি এ ইউনিয়নে মাদক, সন্ত্রাস, বাল্য বিয়ে ও জুয়া বন্ধে কাজ করে যাবো। এ ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডকে ডিজিটাল ও আদর্শ গ্রাম হিসেবে গড়ে তুলব। এ জন্য সকলের দোয়া ও সর্বাত্মক সহযোগিতা কামনা করি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা