April 27, 2024, 12:24 am

হোমনায় প্রতিদ্বন্দ্বি প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ আনলেন স্বতন্ত্র প্রার্থী জালাল উদ্দিন পাঠান

২৫ নভেম্বর ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, সৈয়দ আনোয়ার,হোমনা (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার হোমনায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ৫ নং আসাদপুর ইউনিয়ন পরিষদের তিন বারের নির্বাচিত চেয়ারম্যান এবং বর্তমানে আনারস প্রতীকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বি কারী স্বতন্ত্র প্রার্থী মোঃ জালাল উদ্দিন পাঠান। আজ বৃহস্পতিবার বিকালে আসাদপুর ইউনিয়নের নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমার পক্ষে ব্যাপক জনমত ও সমর্থণে ঈষার্ণিত হয়ে, প্রতিপক্ষ নৌকা প্রতীকের প্রার্থী ছিদ্দিকুর রহমান সংবাদ সম্মেলন সহ বিভিন্ন ভাবে আমি ও আমার পরিবারের বিরুদ্ধে মিথ্যা,ভিত্তিহীন মনগড়া,বানোয়াট তথ্য দিয়ে অপপ্রচার করছেন। এমনটাই সংবাদ সম্মেলনে জানালেন স্বতন্ত্র প্রার্থী মোঃ জালাল উদ্দিন পাঠান।

এসময় তিনি বলেন, আমি জনগনের ভালবাসা সমর্থন ও ভোটে তিনবার ৫ নং আসাদপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। এবারও জনগনের সমর্থন,ভালবাসা ও অনুরোধে আমি আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচনে নেমেছি। আমার পক্ষে গণ-জোয়ার দেখে আমার প্রতিপক্ষ নৌকা প্রতীকের ছিদ্দিকুর রহমান, আমি ও আমার পরিবারের বিরুদ্ধে যে মিথ্যা, ভিত্তিহীন অপপ্রচার চালাচ্ছে আমি তার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। বরং গত নির্বাচনে এই ছিদ্দিকুর রহমান কয়েকটি ভোট সেন্টারে আমার কর্মীদের ভোট দিতে দেয়নি,জোরপূর্বক ভোট ডাকাতি করে নিয়ে গেছে।

তিনি আরো বলেন এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রশাসন আস্বস্ত করেছেন,একটি অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিবেন। যদি নির্বাচন অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ হয়, তবে আমি বিপুল ভোটের ব্যবধানে আবারো আসাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হবো ইনশা-আল্লাহ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা