এক্সক্লুসিভ

অবকাশ যাপনে ওরা এসেছিলো মেঘনায়

২৪ নভেম্বর ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, রাফি ইসলাম /এম এইচ বিপ্লব সিকদার :

  “outdoor  BD  Anniversary  campaign ”    এর   একদল তরুণ  তরুনী  এবং পরিবার পরিজন নিয়ে গত শুক্রবার ওরা এসেছিলো  অবকাশযাপনে।   উপজেলার   রাধানগর  ইউনিয়ন  এর কাঠালিয়া নদী তীরে পারার বন্ধ সেতুর পাশে বাহারী রঙ্গের তাবু টানিয়ে খোলা আকাশের নিচে একটি রাত অবকাশ যাপন করে।  রাধানগর  গ্রামের জুয়েল মাহমুদ এবং হৃদয় রাসেল  এর  সহআদলে এবং তাদের আমন্ত্রণে   অতিথিরা আসে। ১০০ জনের পর্যটকের দল আকস্মিক তাদের অবকাশ যাপনের জন্য এই স্থানকে বেছে নেওয়ায় এলাকাবাসী অনুপ্রাণিত হয়েছে।
তাদের উৎসাহ যোগাতে এলাকার লোকজন সকল প্রকার সহযোগিতায় এগিয়ে আসে। পারার বন্ধ গ্রামের মনির মেম্বার বলেন পর্যটক দল এই প্রথম আমাদের এলাকায়, আমরা অনুপ্রাণিত। রাজধানী থেকে মাত্র ৪২ কিমি দূরে এই পর্যটকরা পছন্দের জায়গা হিসেবে বেছে নিয়েছে পারার বন্ধের সেতুর পাশে কাঠালিয়া নদী চর। এলাকার লোকজন তাদের আনন্দের সাথে মিলেমিশে একাকার। নিজদের নিয়ন্ত্রণে রান্না করে খাওয়া, নদীতে গোসল করা, খোলা আকাশের নিচে তাবু টানিয়ে ঘুমানো গ্রামের মানুষদের নতুন অনুভূতির জন্ম দেয়।  ।  ঢেউ দোল খাওয়া,  নদীর পারে আরো যেন দ্বিগুন সৌন্দর্য  ফুটে উঠেছে,
মেঘনার অপূর্ব  সৌন্দর্যে বিমহিত হয়েছে শহরগামী এই অতিথিরা,মেঘনার মানুষের  আপ্যায়ন আর সহজ সরল জীবন যাপনে তারা মুগ্ধতার বানী শুনিয়েছে। সাথে করে তারা তাদের  প্রয়োজনীয় জিনিস পএ নিয়ে  এসেছে,  তাবু,স্লীপিং ব্যাগ,কন্বল,  টর্চ লাইট, ইনসুলেটেড ম্যাট, খাবারের জন্য প্লেট, মগ ডিভাইস চার্জিং এর জন্য পাওয়ার  ব্যাকআপ।।।
শুক্রবার  রাএী যাপন শেষ ভোরের কুয়াশাকে বিদায় দিয়ে   শনিবার তারা মেঘনা ছাড়ে,ল
তাদের সুন্দর  অনুভুতি  আর কৃতজ্ঞতার যেন শেষ নেই    এলাকার সরল স্বভাবের মানুষ গুলোর প্রতি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button