সারাদেশ

হোমনায় নৌকার মনোনীত প্রার্থী মো.জসিম উদ্দিন সওদাগরের গণসংযোগ ও পথসভায় নেমেছে মানুষের ঢল

২৪ নভেম্বর ২০২১, বিন্দুবাংলা টিভি. কম,  সৈয়দ আনোয়ার,হোমনা কুমিল্লা প্রতিনিধি,

কুমিল্লার হোমনায় আসন্ন ৩ নং দুলালপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা মার্কার মনোনীত প্রার্থী, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও দুই দুইবার নির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ জসিম উদ্দিন সওদাগর ও তার পক্ষে ব্যাপক প্রচার প্রচারণা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। আজ মঙ্গলবার দুপুর তিনটার দিকে ৩ নং দুলালপুর ইউনিয়নের দৌলতপুর- দুলালপুর বাজার এবং গ্রামের প্রতিটি পাড়া-মহল্লায় অলিগলিতে গিয়ে ভোটারদের সাথে কৌশল বিনিময় করে ভোট চাইছেন এবং এলাকার উন্নয়ন চিত্র তুলে ধরে ও ভোট চেয়ে লিফলেট বিতরণ করছেন নৌকা মার্কার প্রার্থী মো. জসিম উদ্দিন সওদাগর।

গণসংযোগে ইউনিয়নের ভোটাররা বলেন, নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ জসিম উদ্দিন সওদাগর এই ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দুইবার দায়িত্ব পালন করার সময় ব্যাপক উন্নয়ন করেছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো তাকে আমরা ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করতে চাই। কারণ তিনি একজন শিক্ষিত মানুষ শিক্ষা জাতির মেরুদন্ড তাই শিক্ষার কোন বিকল্প নাই। তাকে ছাড়া অন্য কোন প্রার্থীকে আমরা বেছে নিতে পারছি না আবারো তিনি নির্বাচিত হলে আমাদের ছেলেমেয়েরা সু-শিক্ষাসহ এলাকায় ন ব্যাপক উন্নয়ন ঘটবে বলে জানান ভোটাররা। এবারও দলমত নির্বিশেষে সবার ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হবে জানান জন-সাধারণ।

পথসভায় মোহাম্মদ জসিম উদ্দিন সওদাগর বলেন, বিগত দুই বারে এই উনিয়নে কি পরিমান উন্নয়ন হয়েছে আপনারা দেখেছেন, অসমাপ্ত কাজগুলি বাস্তবায়ন করার জন্য মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং মাননীয় সংসদ সদস্যের মাধ্যমে আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। আপনারা জানেন অত্র ইউনিয়নের জন-সাধারণের সুখে-দুঃখে পাশে থেকেই সেবা দিয়েছি ও ইউনিয়নের উন্নয়নে কাজ করেছি। আমি নিজের ভাগ্য পরিবর্তনের জন্য নয়, সব সময় এলাকার জনগণের উন্নয়নে কাজ করেছি তাই আমাকে এই ইউনিয়নের ভোটাররা দলমত নির্বিশেষে আবারো চেয়ারম্যান নির্বাচিত করবে আমি আশ্বাবাদী। অতিতের ভুলভ্রান্তি ক্ষমা করে দিয়ে উন্নয়নের ধারা অব্যহত রাখতে দলমত নির্বিশেষে আগামী ২৮ নভেম্বর নৌকা মার্কায় মূল্যবান ভোট দিয়ে আমাকে শেষবারের মতো আপনাদের প্রিয় জসিম ভাইকে জয়যুক্ত করে সেবা করার সুযোগ দিবেন সেই আশা কামনা করছি।

পথসভায় উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা কৃষক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক পার্থ সারথি দত্ত, কুমিল্লা উত্তর জেলা কৃষকলীগের যুগ্ম আহব্বায়ক জাহাঙ্গীর আলম ভান্ডারী সহ স্থানীয় নেতৃবৃন্দ ও নৌকার কর্মী- সমর্থকরা এ সময় উপস্থিত ছিলেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button