সারাদেশ

হোমনায় ৪ মাদকসেবীকে ২ মাস কারাদণ্ড

২৭ সেপ্টেম্বর ২০২১,বিন্দুবাংলা টিভি. কম,

সৈয়দ আনোয়ার,হোমনা,কুমিল্লা প্রতিনিধি:
কুমিল্লার হোমনা পৌরসভার চৌরাস্তা মোড়ে মৃত লাক মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে চার ইয়াবা ও গাঁজাসেবীকে আটক করে ২ মাসের জেল ও অর্থ দণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।

গতকাল রবিাবার রাতে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুমন দে পুলিশের সহযোগিতায় এই অভিযান পরিচালনা করে। এ সময় মাদকসেবীদের কাছ থেকে গুড়া করা পাঁচ গ্রাম ইয়াবা, এক প্যাকেট সিগারেট, চার পুরিয়া গাঁজা ও একটি দে’শলাই বক্স উদ্ধার করেন

পরে আটককৃত মাদকসেবীদের ভ্রাম্যামাণ আদালতের মাধমে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুই মাস করে বিনাশ্রম কারাদণ্ড ও দুইশ টাকা করে অর্থদণ্ড দেওয়া হয়।

দণ্ডিতরা হলেন- হোমনা চৌরাস্তা এলাকার লাক মিযার ছেলে মো. আল আমিন (২৬), উত্তর পাড়ার আশাদ মিয়ার ছেলে মো. শাহিন (২২), পৌর এলাকার হরিপুর গ্রামের শুক্কুর আলীর ছেলে মো. নাছির মিয়া (৩৫) ও একই গ্রামের মৃত মোস্তফ কামালের ছেলে মো. রেজাউল করিম (২০)। সঙ্গে ছিলেন পুলিশের উপ পরিদর্শক মো. শামিম।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার রুমন দে বলেন, খবর পেয়ে ওই বাড়িতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে গুড়া করা ইয়াবা, গাাঁজাসহ চার মাদকসেবীকে আটক করে দুই মাস করে বিনাশ্রম কারাদণ্ড ও দুইশ টাকা করে অর্থদণ্ড দেওয়া হয়েছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button