April 19, 2024, 4:05 pm

হোমনায় ক্ষুদ্র উদ্যেক্তাদের মাঝে ঋণ বিতরণ করলেন কুমিল্লা জেলা প্রশাসক

২৩ আগষ্ট ২০২১,বিন্দুবাংলা টিভি. কম,

সৈয়দ আনোয়ার,(হোমনা)কুমিল্লা।। কুমিল্লার  হোমনায় ক্ষুদ্র উদ্যেক্তাদের  মাঝে ঋণ ও আশ্রায়ন প্রকল্পে বসবাসকারীদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ সহ বিভিন্ন উন্নয়নমুলক কাজ পরিদর্শন করেন কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল ইসলাম।

আজ সোমবার দিনভর জেলা প্রশাসক উপজেলার মাথাভাঙা ইউনিয়ন পরিষদ, ইউনিয়ন ডিজিটাল সেন্টার, ইউনিয়ন ভূমি অফিস, মাথাভাঙা ইউনিয়নের ভঙ্গারচর আশ্রায়ণ প্রকল্পে বৃক্ষরোপণ ও মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী প্রদান, হোমনা থানা, আদর্শ উচ্চ বিদ্যালয়, সরকারি প্রাথমিক বিদ্যালয়, উপজেলা ও পৌর ভূমি অফিস পরিদর্শন করেন।

আশ্রায়ণ পকল্পে বসবাসকারী একুশটি পরিবারের প্রত্যেককে প্রধানমন্ত্রীর উপহার ৬ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ১প্যাকেট লবণ, ৩ কেজি আলু ও ২ কেজি করে পেঁয়াজ উপহার দেন।

বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে পল্লী উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ঋণ বিতরণ করেন জেলা প্রশাসক। এসময় করোনায় ক্ষতিগ্রস্ত ১৭ জন ক্ষুদ্র উদ্যোক্তার মাঝে সাতাশ লাখ টাকার ঋণ বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমন দের সভাপতিত্বে ঋণ বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা পরিষদ চেয়ারম্যান মহাসিন সরকার, পৌর মেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মিজানুর রহমান, নির্বাহী ম্যাজিস্ট্রেট জনি রায়, শামীম আরা ও আসমা জাহান সরকার, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার স্বপন চন্দ্র বর্মন, সহকারী পল্লী উন্নয়ন অফিসার শাহিদুল হক দেওয়ান ও উদ্যোক্তা জাহানারা বেগম প্রমুখ সহ উদ্যোক্তাগণ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা