April 24, 2024, 8:21 pm

হোমনায় কামরুল ইসলাম চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

২০ আগষ্ট ২০২১,বিন্দুবাংলা টিভি. কম,

সৈয়দ আনোয়ার,হোমনা (কুমিল্লা)প্রতিনিধি:
কুমিল্লার হোমনায় জনগনকে টিকা গ্রহনে উৎসাহ দিতে চেয়ারম্যান কর্তৃক খালি সিরিঞ্জ নিয়ে একজন মহিলাকে টিকা দেয়ার ছবি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্ন মিডিয়ায় বিভ্রান্তিকর সংবাদ প্রচারের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করলেন ভাষানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল ইসলাম।

আজ বৃহস্পতিবার বেলা বারোটার সমময়ে ৭নং ভাষানিয়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে কামরুল ইসলাম বলেন, করোনা সংক্রমণ প্রতিরোধে সারাদেশের ন্যায় আমার ইউনিয়ন পরিষদেও গত ৭ আগস্ট জাতীয় টিকাদান কর্মসূচির উদ্বোধন করা হয়। ওই দিন তিনি সরকারের টিকাদান কর্মসূচি সফলভাবে বাস্তবায়ন এবং টিকা গ্রহনে জনগনকে উৎসাহিত করতে, ভ্যাকসিনেটর টিকা দেওয়ার পর ওই খালি সিরিঞ্জটি হাতে নিয়ে টিকা দেওয়ার অভিনয়ের পোজ দিয়ে একটি ছবি তুলেন। পরে ওই ছবিটি তার ভাতিজা কাউসার ফেইসবুকে আপলোড দেয়।

তিনি অভিযোগ করে বলেন রাজনৈতিক প্রতিপক্ষরা তার জনপ্রিয়তায় ঈশান্বিত হয়ে প্রতিহিংসাবশত এই ছবিটির তাৎপর্য ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা চালায়, এবং তাকে রাজনৈতিক ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টা করে। সাংবাদিকদের মাধ্যমে তিনি এর সঠিক চিত্র তুলে ধরে জনমনে সৃষ্ট বিভ্রান্তি নিরসনে ভূমিকা রাখার অনুরোধ জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ভাষানিয়া ইউনিয় পরিষেদের ৫নং ওয়ার্ডর মেম্বার মো. আবু কালাম, ৬নং ওয়ার্ডের মেম্বার বাবুল মিয়া, ৭ নং ওয়ার্ডের মেম্বার মো. আমিরুল ইসলাম, ৯ নং ওয়ার্ডের মেম্বার আমির হোসেন, সংরক্ষিত মহিলা সদস্য রিনা বেগম, শান্তি বেগম ও ডলি বেগম, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মো. আবুল হাসেম, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আ. হাকিম, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও সাবেক শিক্ষক মো. কামাল হোসেন, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি হাতেম আলী, ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. খোকন মিয়া, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো. মহিউদ্দিন, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ- সম্পাদক মো. মোতালিব প্রমুখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা