April 19, 2024, 1:48 am

সাংবাদিক আব্দুর রহিমের মৃত্যুতে বিএফইউজে ও ডিইউজে’র শোক

৬ আগষ্ট ২০২১,বিন্দুবাংলা টিভি. কম,

নিজস্ব প্রতিবেদক:
ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে’র সিনিয়র সদস্য ও দৈনিক ইনকিলাবের সিনিয়র রিপোর্টার আব্দুর রহিমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের সভাপতি এম আবদুল্লাহ ও মহাসচিব নুরুল আমিন রোকন এবং ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে’র সভাপতি কাদের গনি চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম।
শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, আব্দুর রহিম একজন নিষ্ঠাবান সাংবাদিক হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি ছিলেন একজন ভাল মনের মানুষ। তার অকাল মৃত্যুতে আমরা শোকাহত। আমরা বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর বেদনা জানাচ্ছি।
উল্লেখ্য, আব্দুর রহিম করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার (৬ আগস্ট) বিকাল সাড়ে ৫টার দিকে তিনি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি ইলাইহি রাজিঊন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যা ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
আজ শুক্রবার দিবাগত রাত সাড়ে ৯টায় খিলগাঁও তিলপাড়া জামে মসজিদে নামাজে জানাজা শেষে শাহজাহানপুর কবরস্থানে তাকে দাফন করা হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা