April 16, 2024, 10:33 pm
সর্বশেষ:
মেঘনায় বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মেঘনায় কাঁঠালিয়া প্রজন্ম সামাজিক সংস্থার ঈদ সামগ্রী বিতরণ মেঘনায় বিনোদন কেন্দ্র না থাকায় ঈদ আনন্দে ভাটা, নিরসন জরুরি এততান কিরতি আনছত, ঘরে আছেনা! মেঘনায় গণ ও যুব অধিকারের ইফতার বিতরণ রাস্তা ও ড্রেন নির্মাণ কাজে নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহার ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী মৎসজীবী লীগ : খোকন সভাপতি শরীফ হোসেন সম্পাদক মেঘনায় দোকানে আগুনের ঘটনায় বাবাসহ দুই ছেলের বিরুদ্ধে অভিযোগ প্রথম বারের মত শতভাগ অনলাইনে মনোনয়ন ফরম জমা দিবে প্রার্থীরা : মো.মুনীর হোসাইন খান রিটার্নিংকর্মকর্তার সাথে আচরণ বিধির মতবিনিময়ের পরেই এক প্রার্থী অপর প্রার্থীকে হুমকির অভিযোগ 

রাজশাহী বিভাগের সেরা এসপি মাসুদ

১২ আগষ্ট ২০২১,বিন্দুবাংলা টিভি. কম,অলিউল্লাহ,রাজশাহী: রাজশাহী বিভাগের সেরা পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন রাজশাহীর পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন। সার্বিক কার্যক্রম মূল্যায়নে জুলাই মাসে বিভাগে এই শ্রেষ্ঠত্ব অর্জন করেন তিনি।

এবিএম মাসুদ হোসেনের নেতৃত্বেই বিভাগের বাকি সাত জেলা পুলিশ ইউনিটকে পেছনে ফেলে সেরার খেতাব পেয়েছে রাজশাহী জেলা পুলিশ।

বুধবার (১১ আগস্ট) রাজশাহী রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় এই ঘোষণা দেন রাজশাহী রেঞ্জের ডিআইজি আবদুল বাতেন। অনলাইন প্লাটফরমে অনুষ্ঠিত হওই সভায় বিভাগের আট জেলার পুলিশ সুপার অংশ নেন।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম জানিয়েছেন, বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স প্রবর্তিত অভিন্ন মানদন্ডে দেশের সকল পুলিশ ইউনিট ও পুলিশ সদস্যদের বিভিন্ন ক্যাটাগরিতে মূল্যায়ন করা হচ্ছে।

মাদকদ্রব্য ও অস্ত্র উদ্ধার, মামলা নিষ্পত্তি, আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, গ্রেফতারী পরোয়ানা তামিল, অপমৃত্যু মামলা নিস্পত্তি, ননএফআইআর প্রসিকিউশন, জিডি নিস্পত্তি, নারী ও শিশু হেল্প ডেস্কে সাড়াদান প্রভৃতি বিবেচনায় সামগ্রিক মূল্যায়নে জুলাইয়ে রেঞ্জে শ্রেষ্ঠ হয়েছে রাজশাহী জেলা পুলিশ।

শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন রাজশাহীর পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন। এছাড়া রাজশাহী রেঞ্জের মধ্যে শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) নির্বাচিত হয়েছেন রাজশাহীর বাঘা থানায় কর্মরত পুলিশ পরিদর্শক মোয়াজ্জেম হোসেন।

তিনি বলেন, ডিআইজির দিকনির্দেশনায় এবং পুলিশ সুপারের নেতৃত্বে আইন শৃংখলা ও নিরাপত্তা রক্ষায় কাজ করছে রাজশাহী জেলা পুলিশ। জনবান্ধব পুলিশিং নিশিচতকরনে দিনরাত নিরলসভাবেও দায়িত্বপালন করছেন জেলা পুলিশের প্রতিটি সর্বস্তরের সদস্যরা।

গত বছরের ১ অক্টোবর রাজশাহীতে যোগদান করেন এবিএম মাসুদ হোসেন। দায়িত্বভার নেয়ার পর তিনি জানিয়েছিলেন, থানা হবে সেবাদানের প্রাণকেন্দ্র। দেশপ্রেম, সততা ও পেশাদারিত্ব বজায় রেখে সবাইকে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে। মাদক ও জঙ্গিবাদ ইস্যুতে জিরো টলারেন্স উল্লেখ করে তা দমনে কঠোর হবারও হুশিয়ারি দিয়েছিলেন ওই সময়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা