April 16, 2024, 5:33 pm
সর্বশেষ:
মেঘনায় বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত মেঘনায় কাঁঠালিয়া প্রজন্ম সামাজিক সংস্থার ঈদ সামগ্রী বিতরণ মেঘনায় বিনোদন কেন্দ্র না থাকায় ঈদ আনন্দে ভাটা, নিরসন জরুরি এততান কিরতি আনছত, ঘরে আছেনা! মেঘনায় গণ ও যুব অধিকারের ইফতার বিতরণ রাস্তা ও ড্রেন নির্মাণ কাজে নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহার ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী মৎসজীবী লীগ : খোকন সভাপতি শরীফ হোসেন সম্পাদক মেঘনায় দোকানে আগুনের ঘটনায় বাবাসহ দুই ছেলের বিরুদ্ধে অভিযোগ প্রথম বারের মত শতভাগ অনলাইনে মনোনয়ন ফরম জমা দিবে প্রার্থীরা : মো.মুনীর হোসাইন খান রিটার্নিংকর্মকর্তার সাথে আচরণ বিধির মতবিনিময়ের পরেই এক প্রার্থী অপর প্রার্থীকে হুমকির অভিযোগ 

পরিস্থিতি বিবেচনায় বিধিনিষেধ শিথিল করা হয়েছে টাঙ্গাইলে সেনাপ্রধান

১০ আগষ্ট ২০২১,বিন্দুবাংলা টিভি. কম,

শেখ মাজহারুল ইসলাম সোহান,টাঙ্গাইলঃ

 

করোনা ভাইরাসের বিস্তার রোধে পুরো দেশে বেশ কয়েক দফায় কঠোর লকডাউনের পদক্ষেপে গিয়েছে সরকার।

কিন্তু বর্তমান পরিস্থিতির সার্বিক দিক বিবেচনায় করোনাভাইরাসের সংক্রমণ তুলনামূলক কমে আসায় বিধিনিষেধ শিথিল করেছে সরকার এমনটা মন্তব্য করলেন সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

মঙ্গলবার (১০ আগস্ট) বেলা ১১টার দিকে টাঙ্গাইল শহরের নিরালা মোড় এলাকায় অপারেশন কোভিড শিল্ড টহল কার্যক্রম পরিদর্শনকালে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, সারা বাংলাদেশে করোনার সংক্রমণ এখন অধিকাংশেই নিম্নমুখী।তাই সরকার আপাতত লকডাউন শিথিল করার পদক্ষেপ নিয়েছে।কিন্ত আবারও যদি করোনা পরিস্থিতি খারাপের দিকে যায়। সরকার যদি আবারও কঠোর লকডাউন দেয়, তাহলে
সেনাবাহিনীর পেট্রোল কার্যক্রমও অব্যাহত থাকবে বলে তিনি জানান।

তিনি আরো বলেন,যদি সমন্বয় না থাকতো তাহলে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারতো। সবাই এক সঙ্গে কাজ করলে এবং জনগণ যদি সচেতন থাকেন তাহলে পরিস্থিতি দিন দিন উন্নতি হবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় ঘাটাইল ক্যান্টনমেন্টের জেওসি মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন, বঙ্গবন্ধু সেনানিবাস ক্যান্টনমেন্টের জেওসি বিগ্রেডিয়ার জেনারেল এসএম আসাদুল হক, টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহম্মেদ প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা