April 23, 2024, 11:45 pm

টিকাকেন্দ্র পরির্দশন করেন মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন

৭ আগষ্ট ২০২১,বিন্দুবাংলা টিভি. কম,সোহাগ মজুমদার।।

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় প্রতিটি ইউনিয়নে টিকাকেন্দ্রে গণটিকাদান কার্যক্রম শুরু হয়েছে। টিকাকেন্দ্রের সার্বিক কার্যক্রম পরিদর্শন করেছেন মাটিরাঙ্গা উপজেলা সহকারি কমিশনার ভূমি ও উপজেলা নির্বাহী অফিসার (অ.দা) মো:হেদায়েত উল্যা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো:রফিকুল ইসলাম।

শনিবার (৭ আগস্ট) সকাল ৯টা থেকে শুরু হওয়া টিকাদান কার্যক্রম চলে বেলা ৩টা পর্যন্ত। মাটিরাঙ্গা উপজেলা সহকারি কমিশনার ভূমি ও উপজেলা নির্বাহী অফিসার (অ.দা) মো:হেদায়েত উল্যা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো:রফিকুল ইসলাম সকাল ১০টার দিকে উপজেলার বিভিন্ন টিকাদান কেন্দ্র পরিদর্শন করেন।
মাটিরাঙ্গা উপজেলা সহকারি কমিশনার ভূমি ও উপজেলা নির্বাহী অফিসার (অ.দা) মো:হেদায়েত উল্যা বলেন, প্রথম পর্যায়ে প্রতিটি ইউনিয়নের এক দুই ও তিন নং ওয়ার্ডের সাধারণ জনগনকে সুন্দরভাবে শৃঙ্খলার সাথে টিকাদান কেন্দ্রগুলোতে টিকা দেয়া হচ্ছে। টিকাদানে প্রতি বুথে একটি করে টিম কাজ করছে। প্রতি টিমে ২ জন টিকাদান কর্মী ও ৩ জন স্বেচ্ছাসেবী নিয়োজিত আছেন।

অগ্রাধিকার ভিত্তিতে পঞ্চাশোর্ধ্ব বয়স্ক, নারী ও শারীরিক প্রতিবন্ধী এবং দুর্গম ও প্রত্যন্ত অঞ্চলের জনগোষ্ঠীকে করোনা থেকে সুরক্ষায় এ টিকা দেওয়া হচ্ছে। মাটিরাঙ্গা উপজেলার ৭টি ইউনিয়নে ৭টি টিকাকেন্দ্র ২১টি বুথে চার হাজার ২০০ জন মানুষকে টিকাদান কার্যক্রম চলছে বলে জানান মাটিরাঙ্গা উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও উপজেলা নির্বাহী অফিসার (অ.দা) মো:হেদায়েত উল্যা।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা