March 29, 2024, 9:22 am

মোটরসাইকেলে ‘প্রেস’ লাগিয়ে যাত্রী পরিবহন, আটক ৩

০৫ জুলাই ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, চট্টগ্রাম প্রতিনিধি:

মোটরসাইকেলে ‘প্রেস’ লেখা স্টিকার লাগিয়ে যাত্রী পরিবহন করায় তিনজনকে আটক করেছে র‌্যাব। পরে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করে তাদের ছেড়ে দেয়া হয়। সোমবার (৫ জুলাই) দুপুরে চট্টগ্রা নগরের টাইগারপাস মোড় এলাকায় র‌্যাবের বিশেষ চেকপোস্টে তাদের আটক ও জরিমানা করা হয়।

চট্টগ্রাম র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবসার বলেন, সরকারঘোষিত লকডাউন (বিধিনিষেধ) বাস্তবায়নে আজ সকাল থেকে চট্টগ্রামের মিরসরাই, হাটহাজারী ও নগরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে র‌্যাব। দুপুরের দিকে নগরের টাইগারপাস এলাকায় প্রেস লেখা তিন মোটরসাইকেলের চালককে আটক করা হয়। কিন্তু তাদের কোনো পরিচয়পত্র ছিল না। পরে র‌্যাবের জিজ্ঞাসাবাদে তারা প্রেস স্টিকার লাগিয়ে যাত্রী পরিবহনের কথা স্বীকার করেন।

তিনি বলেন, আটক তিন মোটরসাইকেল চালককে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করে ছেড়ে দেয়া হয়েছে।

জানা গেছে, করোনাভাইরাস প্রতিরোধে গত ৩০ জুন সাতদিনের (১ জুলাই থেকে ৭ জুলাই মধ্যরাত পর্যন্ত) কঠোর বিধিনিষেধ আরোপ করে সরকার। আজ (সোমবার) আরেক প্রজ্ঞাপনে লকডাউনের মেয়াদ আরও সাতদিন বাড়িয়ে ১৪ জুলাই পর্যন্ত করা হয়েছে।

লকডাউন চলাকালীন জরুরি সেবা দেয়া দফতর-সংস্থা ছাড়া সরকারি-বেসরকারি অফিস, যন্ত্রচালিত যানবাহন, শপিংমল-দোকানপাট বন্ধ থাকবে। গণমাধ্যমসহ কিছু জরুরি সেবা এ বিধিনিষেধের আওতাবহির্ভূত থাকবে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা