March 29, 2024, 12:44 pm

মিথিলাকে নিয়ে টলিউডে নতুন গুঞ্জন

০৬ জুলাই ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলাকে নিয়ে আবারও নতুন গুঞ্জন চাউর হয়ে উঠেছে কলকাতায়। টলিউডে গুঞ্জন উঠেছে খুব শিগগিরই ভারতের বড় পর্দায় পা রাখতে চলেছেন মিথিলা। তাকে দেখা যেতে পারে রাজর্ষি দে’র আগামী ছবি শেক্‌সপিয়ারের ‘ম্যাকবেথ’ সিনেমায়।

টলিউডে গুঞ্জন, মিথিলা যে চরিত্রে অভিনয় করছেন সেই চরিত্রে আগে অর্পিতা চট্টোপাধ্যায়ের অভিনয় করার কথা ছিল। অজ্ঞাত কারণে তিনি সরে যাওয়ায় সেই চরিত্রে সম্ভবত অভিনয় করবেন মিথিলা।

রাজর্ষি জানায়, নতুন সিনেমার বিষয়টি পুরোপুরি গুজব। আমি গত বছরের শেষ দিকে ‘আবার কাঞ্চনজঙ্ঘা’—র শুট শেষ করি। চলতি বছরের শুরুতে ছবিটি মুক্তির কথা ছিল। মহামারি আর লকডাউনের কারণে সেটি পিছিয়ে গিয়েছে।

ওই ছবি মুক্তির আগেই নতুন ছবিতে হাত দেয়ার কথা ভাবছি না। পাশাপাশি, মিথিলা নিয়েও কোনো কথা বলেননি পরিচালক।

রাফিয়াথ রশিদ মিথিলা অভিনয়ের বাইরে বর্তমানে ব্র্যাক ইন্টারন্যাশনালের আর্লি চাইল্ডহুড ডেভেলপমেন্টের প্রধান হিসেবে কর্মরত। ব্যক্তিজীবনে মিথিলা এক কন্যাসন্তানের জননী। ২০১৯ সালের ৬ ডিসেম্বর কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা।

গত ৩০ জুন মিথিলা তার মেয়ে আইরাকে নিয়ে কলকাতায় গিয়েছে। কলকাতায় শ্বশুরবাড়িতে কিছুদিন থাকবেন তিনি। কিন্তু, সিনেমায় অভিনয় করার বিষয়ে তিনি কোনো মন্তব‌্য করেননি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা