March 29, 2024, 5:43 am

মা‌টিরাঙ্গায় বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন

২৯ জুলাই ২০২১,বিন্দুবাংলা টিভি. কম,

সোহাগ মজুমদার, খাগড়াছড়ি।।

মু‌জিব ব‌র্ষের অঙ্গীকার, পু‌লিশ হ‌বে জনতার।
স্লোগানকে সামনে রেখে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ ও যৌতুকমুক্ত সমাজ গড়তে পার্বত‌্য খাগড়াছ‌ড়ির মা‌টিরাঙ্গ পৌর সভার সদর ওয়া‌র্ডে উদ্বোধন হয়েছে বিট পুলিশিং কার্যালয়।

বৃহস্প্রতিবার (২৯ জুলাই ২১) বিকাল সাড়ে চারটার সময় মা‌টিরাঙ্গা পৌরসভার ৪,৫,৬ নম্বর ওয়ার্ডের সদর ওয়ার্ডস্ত মুক্তাযৌদ্ধার চত্তর এলাকায় এ কার্যালয়ের উদ্বোধন করেন মা‌টিরাঙ্গা থানার অ‌ফিসার ইনচার্জ(ও‌ সি) মোঃ আলী ।

উ‌দ্ভোধন শে‌ষে মা‌টিরাঙ্গা থানার অ‌ফিসার ইনচার্জ মোঃ আলী ব‌লেন, সন্ত্রাস ,জ‌ঙ্গিবাদ ও মাদকসহ সকল অসামা‌জিক কার্যকলাপকে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার নি‌র্দেশনা মো‌তাবেক জি‌রো ট্রলা‌রেঞ্জে না‌মি‌য়ে আন‌তে বাংলা‌দেশ পু‌লিশ বদ্ধ প‌রিকর।
তারই ধারাবা‌হিকতায় মা‌টিরাঙ্গা থানার অধী‌নে ৭‌টি ইউ‌নিয়‌নে ৭ টি এবং মা‌টিরাঙ্গা পৌরসভায় ৩‌টি সর্বমোট ১০‌ টি বিট পু‌লি‌শিং কার্যক্রম র‌য়ে‌ছে।‌নিজস্ব কার্যালয় না থাকায় প্রতি‌টি ইউ‌নিয়ন প‌রিষদ কার্যালয় থে‌কে এই কার্যক্রম প‌রিচা‌লিত হ‌চ্ছে।

তি‌নি আ‌রো ব‌লেন,আ‌গে মানুষ প‌ু‌লি‌শের কা‌ছে আ‌স‌তো, এখন প্রয়োজ‌নে যে কোন সমস‌্যায় সহযো‌গিতার জন‌্য পু‌লিশ মানু‌ষের কা‌ছে যা‌বে।

এতে উপ‌স্থিত ছি‌লেন, মা‌টিরাঙ্গা পৌরসভার বিট পু‌লি‌শিং -২ এর দা‌য়ি‌ত্বে থাকা উপ-প‌রিদর্শক মোঃ ইব্রাহিম খালিল ,উপ প‌রিদর্শক সাদ্দাম হো‌সেন, মা‌টিরাঙ্গা বাজার প‌রিচালনা ক‌মি‌টির সহ সভাপ‌তি সোহাগ মজুমদার, সিএন‌জি অ‌টো‌রিক্সা স‌মি‌তির সভাপ‌তি আব্দুস সোবহান সহ আ‌রো অ‌নে‌কেই।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা