April 25, 2024, 4:10 pm

মাদারীপুরে যুবককে কুঁপিয়ে শরীর থেকে পা বিছিন্ন করল প্রতিপক্ষ

২৯ জুলাই ২০২১,বিন্দুবাংলা টিভি. কম,

সুইটি আক্তার, মাদারীপুর।।

শত্রুদের হাত থেকে রক্ষা পেতে পরিবার পরিজন নিয়ে নিজ বাড়ি থেকে পালিয়ে ছেলের শ্বশুড়বাড়িতে আশ্রয় নিয়েও শেষ রক্ষা হয়নি মিরাজ খান (৪২)। পূর্বশত্রুতার জের ধরেই প্রতিপক্ষদের হামলায় ধারালো অস্ত্রের আঘাতে বাম পা হারাতে হলো। প্রতিপক্ষরা কুঁপিয়ে শরীর থেকে পা বিছিন্ন করেছে। এ মর্মান্তিক ও লোমহর্ষক ঘটনাটি ঘটেছে মাদারীপুরের কালকিনির মৌলবীকান্দি বাওন ভিটা গ্রামের আনোয়ার কল্যানের বাড়িতে। এ সময় তার ছেলে নাজমুল খাঁন (২২) নামের অপর এক যুবককে কুঁপিয়ে আহত করা হয়। বৃহস্পবিার দিবাগত রাত পৌনে ১ টার দিকে এ ঘটনা ঘটে।
স্থানীয় ও এলাকাবাসি আহতদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা প্রেরণ করেন। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থান থেকে মিরাজ খানের কাটা পা উদ্ধার করে। এ ঘটনায় থানায় মামলা দায়ের প্রস্ততি চলছে বলে জানায় ভুক্তভোগী পরিবার।
পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, কালকিনি উপজেলার পূর্বএনায়েত নগর এলাকার কালাই সরদারের চর গ্রামের কবির খানের পরিবারের সাথে একই এলাকার রহমান হাওলাদার, কামাল কাজী, জামাল কাজী, সুমন তালুকদারের দীর্ঘদিনের গ্রাম্ম দলাদলী ও শত্রুতা চলে আসছে। আহত মিরাজ খান এলাকার দলাদলী শত্রুতা থেকে রক্ষা পেতে দীর্ঘ চার মাস যাবত স্ত্রী, ছেলে নাজমুলকে নিয়ে ছেলের শ্বশুড় আনোয়ার কল্যানের বাড়ি মৌলবীকান্দি বাওন ভিটা নামক স্থানে বসবাস করতেন।
প্রতিপক্ষের ৩০ থেকে ৪০ জন সঙ্গবদ্ধ হয়ে আনোয়ার কল্যার ঘরের সামনে রাস্তার উপর বোমা বিস্ফোরণ করে আতস্ক ছড়িয়ে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে মিরাজ খানের বাম পা কেটে শরীর থেকে বিছিন্ন করে এবং ছেলে নাজমুলকে কুঁপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে তাদের আত্মচিৎকারে স্থানীয় লোকজন এসে রক্তাক্ত অবস্থায় কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা প্রেরন করেন।
পরে মিরাজ খাঁনের লোকজন ভোরে ক্ষিপ্ত হয়ে সমিতির হাট এলাকার কাসেম তালুকদারের ছেলে তাইজুল তালুকদারকে কুপিয়ে আহত করে। স্থানীয় এলাকাবাসি তাকে উদ্ধার করে বরিশাল সেবাচিম হাসপাতালে ভর্তি করেন।
কাসেম তালুকদার বলেন, আমরা এঘটনার সাথে জড়িত না। ফযরের নামাজ মসজিদে আদায় করে ছেলে নিয়ে ঘরে আসা মাত্র ওরা দা দিয়ে কুপিয়েছ। এসময় ঘরে ডুকে দুইটি স্বর্নের চেইন,তিন লাখ নগদ টাকা ও চারটি গরু নিয়ে যায়। খবর পেয়ে কালকিনি থানার ওসি ইশতিয়াক আশফাক রাসেল সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন
এ ব্যাপারে কালকিনি থানার ওসি ইশতিয়াক আশফাক রাসেল জানান , রাঁতেই আমরা ঘটনা স্থান থেকে মিরাজের শরীর থেকে বিচ্ছিন্ন পা উদ্ধার করি এবং আসামিদের ধরার জন্য অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা