May 1, 2024, 10:05 pm
সর্বশেষ:
মাদ্রাসার বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে অধ্যক্ষ মেঘনায় বিএনপি থেকে বহিস্কৃত প্রার্থীর পক্ষে কাজ করায় একাধিক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দুদকের পরিচালক থেকে মহাপরিচালক পদে পদন্নোতি পেলেন শিরিন পারভীন উপজেলা পরিষদ নির্বাচন মন্ত্রী–এমপিদের চাপে মাঠ প্রশাসন,  স্পিকারকে চিঠি দেবে ইসি মেঘনায় পাকের ঘরে রাতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা মেঘনায় ফেসবুক ‘ফেক’ আইডির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে অনিয়মের সত্যতা পেয়েছে দুদক মহিলা ভাইস চেয়ারম্যান পদে হেট্ট্রিক করতে ভোটারের দ্বারেদ্বারে শিরিন মেঘনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনাকীর্ণ কমিউনিটি ক্লিনিক ভবনে চলছে কার্যক্রম

প্রবাসীদের জন্য অভ্যন্তরীণ রুটে চলছে ইউএস-বাংলার ফ্লাইট

০৩ জুলাই ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

সরকারের চলমান কঠোর বিধিনিষেধের মধ্যে স্বাস্থ্যবিধি মেনে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইনস। ইউএস-বাংলা শুধুমাত্র বিদেশফেরত ও বিদেশগামী যাত্রীদের সেবা দেওয়ার জন্যই লকডাউন চলাকালীন সময়ে (আগামী ৭ জুলাই পর্যন্ত) ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, যশোর, সৈয়দপুর ও কক্সবাজার রুটে এই বিশেষ ফ্লাইট পরিচালনা করছে।

ইউএস-বাংলা এয়ারলাইনসের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম জানিয়েছেন, ব্যবসা নয়, সেবা দেওয়ার জন্যই ইউএস-বাংলা এয়ারলাইনস প্রবাসীদের স্বার্থে লকডাউন চলাকালে ফ্লাইট পরিচালনা করছে। আন্তর্জাতিক রুটে চলাচলকারী যাত্রীদের সেবা দেওয়ার জন্যই স্বাস্থ্যবিধি মেনে এই ফ্লাইট পরিচালনা করা হচ্ছে।

লকডাউন চলাকালীন ইউএস-বাংলা ঢাকা থেকে প্রতিদিন সকাল ১০টা ৩০ মিনিট, দুপুর ২টা ৫০ মিনিট ও বিকেল ৫টা ৩০ মিনিটে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছে। আবার চট্টগ্রাম থেকে সকাল ১১টা ৫০ মিনিট, বিকেল ৪টা ১০ মিনিট ও সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসছে।

প্রবাসী যাত্রীদের চলাচলের সুবিধার্থে প্রতিদিন ঢাকা থেকে সিলেট, সৈয়দপুর ও কক্সবাজারে উদ্দেশ্যে দুপুর ১টায়, যশোরে দুপুর ১২টা ৩০ মিনিটে ছেড়ে যাচ্ছে। আবার সিলেট থেকে দুপুর ২টা ২০ মিনিটে, যশোর থেকে দুপুর ১টা ৪০ মিনিটে, সৈয়দপুর ও কক্সবাজার থেকে দুপুর ২টা ৪০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসছে।

লকডাউন চলাকালীন সময়ে অভ্যন্তরীণ রুটের ফ্লাইট সম্পর্কে জানতে-০১৭৭৭৭৭৭৮০০-৬ অথবা ১৩৬০৫ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে। এ ছাড়া ইউএস-বাংলা এয়ারলাইনস ঢাকা থেকে দোহা, মাসকাট, সিঙ্গাপুর, দুবাই, গুয়াংজু রুটে ফ্লাইট পরিচালনা করছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা