April 26, 2024, 2:39 am

নকলায় সাংবাদিকের পিতা’র করোনায় মৃত্যু

২৭ জুলাই ২০২১,বিন্দুবাংলা টিভি. কম,

হারুনুর রশিদ, শেরপুর প্রতিনিধি:
শেরপুরের নকলা প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক আজকের বাংলাদেশ পত্রিকার স্টাফ রিপোর্টার শফিউজ্জামান রানা’র পিতা আলহাজ্ব লিয়াকত আলী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন)।

মঙ্গলবার (২৭ জুন) সকাল সাড়ে ৮টায় শেরপুর সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, চার ছেলে, এক মেয়ে, নাতি-নাতনীসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

সাংবাদিক শফিউজ্জামান রানা জানান, তার পিতা আলহাজ্ব লিয়াকত আলী কয়েকদিন যাবৎ স্বর্দি জ্বরে ভোগতেছিলেন। শনিবার (২৪ জুলাই) নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করলে তার উন্নত চিকিৎসার জন্য শেরপুর সদর হাসপাতালে বদলি করেন কর্তব্যরত চিকিৎসক। সদর হাসপাতালে চিকিৎসক তার শরীরে করোনার উপস্বর্গ টের পান এবং পরীক্ষা করার পরামর্শ দেন। রবিবারে সদর হাসপাতালে করোনার পরীক্ষা করালে পজেটিভ হন তার পিতা। সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আলহাজ্ব লিয়াকত আলী।

সাংবাদিক শফিউজ্জামান রানা’র পিতা আলহাজ্ব লিয়াকত আলী’র মৃত্যুতে শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন গভীর শোক প্রকাশ করেন। নকলা উপজেলা চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, নকলা থানার ওসি মো. মুশফিকুর রহমান, যুবলীগের আহবায়ক রফিকুল ইসলাম সোহেল, নকলা প্রেসক্লাবের উপদেষ্ঠা মুহাম্মদ হয়রত আলী, সভাপতি হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক শফিউল আলম লাভলু, সিনিয়র সাংবাদিক জাহাঙ্গীর হোসেন, উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্ধ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সামাজিক ও স্বেচ্ছা সেবক সংগঠন গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। সকলেই মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা