April 26, 2024, 1:40 am

গৃহবধূকে নির্যাতনের পর চুল কেটে দেয়ায় সতিন গ্রেপ্তার

০৫ জুলাই ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

জয়পুরহাটের ক্ষেতলালে গৃহবধূর চুল কেটে দেয়ার অভিযোগে সতিন তারা বানুকে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৫ জুলাই) উপজেলার ধনকুড়াইল গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ঘটনার পর থেকে স্বামী সুলতান কাজী (৫০) পলাতক রয়েছেন।

রোববার (৪ জুলাই) রাতে গৃহবধূ বিউটি খাতুনের (৪০) মাথার চুল কেটে নির্যাতন চলায় তার স্বামী সুলতান কাজী ও সতিন তারা বানু। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্বজনরা ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। সেখানে তার চিকিৎসা চলছে। এদিকে বিউটি খাতুনের বাবা মোখলেছার রহমান বাদী হয়ে ক্ষেতলাল থানায় তিনজনকে আসামি করে মামলা করেন।

আহত গৃহবধূ বিউটি খাতুন বলেন, বাড়ি থেকে আসবাবপত্র নিয়ে সতিনের বাড়িতে যেতে চাইলে স্বামীকে বাধা দিলে তারা নির্যাতন করে ও মাথার চুল কেটে দেন।

বিউটি খাতুনের মেয়ে সীমা খাতুন বলেন, আমার বাবা তিন মাস পূর্বে বিয়ে করেন। বিয়ের পর থেকেই মায়ের ওপর নির্যাতন চালাতে থাকে। আজকে মায়ের ওপর যে নির্যাতন চালানো হয়েছে তার সুষ্ঠু বিচার চাই।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নীরেন্দ্রনাথ মণ্ডল বলেন, অভিযুক্ত এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা