April 24, 2024, 3:45 am

গাজীপুরে বোরকা পরে ছাগল চুরির সময় ধরা পড়লেন ৪ জন

০৪ জুলাই ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

গাজীপুরের কালীগঞ্জে মেয়ে সেজে বোরকা পরে ছাগল চুরি করার সময় শান্ত (১৩) নামের এক কিশোরকে হাতে নাতে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। এসময় ছাগল চোর চক্রের দুই নারী সদস্যসহ ইজিবাইক চালককেও আটক কর হয়।

আটক ছাগল চোর চক্রের দুই নারী সদস্যরা হলো- উপজেলার চিনিশপুর (নন্দীপাড়া) গ্রামের বিল্লাল হোসেনের মেয়ে রূপা আক্তার (২৫), একই ইপজেলার বাশাইল গ্রামের মানিক মিয়ার ছেলে ইজিবাইক চালক শরীফ মিয়া, এবং পাশের রায়পুরা উপজেলার হাসনাবাদ গ্রামের হালিম মিয়ার মেয়ে মিতু আক্তার (২৪)।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক জানান, শনিবার (৩ জুলাই) বিকেলে উপজেলার বক্তারপুর ইউনিয়নের বেরুয়া গ্রামের একটি মাঠে দু’টি ছাগল বাঁধা ছিল। ওই মাঠ থেকে ছাগল চোর চক্রের ওই সদস্যরা দু’টি ছাগল ব্যাটারি চালিত ইজিবাইকে উঠিয়ে নিয়ে যাচ্ছিল তারা। বক্তারপুর মোড়ে পৌঁছালে তাদেরকে দেখে স্থানীয়দের সন্দেহ হয়। স্থানীয়রা তাদের আটক করে ৯৯৯-এ ফোন করে। পরে কালীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে। জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে এবং কিশোর শান্ত মেয়ে সেজে বোরকা পরে মাঠ থেকে ছাগল চুরি করছিলো বলে জানায়।

আটককৃতদের কাছ থেকে দু’টি ছাগল ও একটি ব্যাটারি চালিত ইজিবাইক জব্দ করা হয়েছে। রোববার (৪ জুলাই) তাদেরকে আদালতে পাঠানো হলে আদালত তাদেরকে জেল জহাজতে পাঠানোর নির্দেশ দেয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা