সারাদেশ

হোমনায় করোনা প্রতিরোধে প্রচারনায় গ্রীন ভয়েস

০৯ জুলাই ২০২১, বিন্দুবাংলা টিভি. কম,

সৈয়দ আনোয়ার,হোমনা,কুমিল্লাঃ
হোমনায় মহামারী করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষে দিনভর প্রচারনা ও মাস্ক বিতরণ কার্ক্রম শুরু করেছে পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস হোমনা উপজেলা শাখা।

আজ শুক্রবার (৯ জুলাই-২০২১) দিনভর হোমনা উপজেলা শাখার আহ্বায়ক সৈয়দ আনোয়ারের উদ্যোগে কুমিল্লা উত্তর জেলা শাখার সহ-সমন্বয়ক রোবেল রানার তত্বধানে চান্দেরচর ইউনিয়নের রামকৃষ্ণপুর বাজার থেকে এই করোনা প্রতিরোধের প্রচারনা ও মাস্ক বিতরণ কার্যক্রম শুরু হয়।

সংগঠনের সদস্যরা স্বাস্থ্যবিধি মেনে তিনটি গ্রুপে বিভক্ত হয়ে হ্যান্ড মাইকে লকডাউন মেনে চলা,জরুরি প্রয়োজনে বাইরে আসতে হলে সামাজিক দুরত্ব বজায় রাখা,মাস্ক ব্যবহার করা,নিয়মিত সাবান দিয়ে হাত ধোয়া,গণজমায়েত এড়িয়ে চলা সহ নিজে সচেতন হয়ে অন্যকে সচেতনার মাধ্যমে দায়িত্বশীল সু-নাগরিকের ভুমিকা পালনের আহ্বান জানানো হয়। এসময় মাস্কহীন বাইরে আসা ব্যক্তিদের মাস্ক উপহার দেয়া হয়।

প্রচারনায় অংশ গ্রহন করেন গ্রীন ভয়েস হোমনা উপজেলা শাখার যুগ্ম-আহ্বায়ক আবু সাঈদ,সাংবাদিক তপন মিয়া সরকার,নীলয় ঘোষ,
শাহরিয়ার কবির হৃদয়,মেহেদী হাসান পলাশ,
মো.ইমরান হোসেন,মো.মুশফিক,দুর্জয়। মুক্তজীবনের উপদেষ্টা সৈকত আলী মোল্লা,সাধারণ সমম্পাদক তৌকির আহমেদ,খন্দকার মনির হোসাইন,মহসিন আহমেদ,রিপন আহমেদ কাজল সহ সদস্যবৃন্দরা।

এসময় সংগঠনের উপজেলা আহ্বায়ক সাংবাদিক সৈয়দ আনোয়ার জানান, কোভিড-১৯ মোকাবিলায় সম্মুখ সারির যোদ্ধা হিসেবে শুরু থেকেই নিরলসভাবে কাজ করে যাচ্ছে গ্রীন ভয়েস এর বিভিন্ন জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ শাখার সদস্যরা। সাম্প্রতিক সময়ে আবারও ছড়িয়ে পড়েছে বৈশ্বিক মহামারি করোনা। করোনার এই মহামারি প্রকোপ মোকাবিলায় পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস এর উদ্যোগে পাহাড় ও সমতলের ৬৪ জেলায় গ্রীন ভয়েস এর স্বেচ্ছাসেবীরা কাজ করে যাচ্ছে। আজ কুমিল্লা জেলা গ্রীন ভয়েস এর সহসমন্বয়ক মোহাম্মদ রুবেল রানা’র তত্বধানে আমরা মাস্ক বিতরণ ও
জনসচেতনতামূলক প্রচারণা শুরু করেছি করোনাকালে আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Check Also
Close
Back to top button