রাজনীতি

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন ড.খন্দকার মোশাররফ হোসেন

স্বাস্থ্যবিধি মানা ও নিজেদের সুরক্ষায়-- ঈদে স্বশরীরে শুভেচ্ছা বিনিময় থেকে বিরত থাকার আহবান

২০ জুলাই ২০২১,বিন্দুবাংলা টিভি. কম, স্টাফ রিপোর্টার :

দেশ-বিদেশে অবস্থানরত বিএনপি’র নেতা-কর্মী, সমর্থক,শুভার্থী,শুভাকাংখী- বিশেষ করে দাউদকান্দি,মেঘনা, তিতাস ও হোমনা উপজেলা তথা প্রিয় দেশবাসীকে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে শুভেচ্ছা এবং সালাম জানিয়েছেন বিএনপি’র স্থায়ী কমিটির সিনিয়র সদস্য, মুক্তিযুদ্ধের বীর সংগঠক ও সাবেক মন্ত্রী
ড.খন্দকার মোশাররফ হোসেন!

দেশবরেণ্য বর্ষীয়াণ রাজনীতিক-
ড.মোশাররফ এক শুভেচ্ছা বার্তায় বলেছেন,”পবিত্র ঈদুল আজহার ত্যাগের শিক্ষা ও মহিমায় সকলের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ,শান্তি এবং সমৃদ্ধি। আমি মহান আল্লাহর কায়মনোবাক্যে প্রার্থনা করছি- আপনাদের আগামী দিনগুলো আরও সুন্দর, নিরাপদ এবং শান্তিময় হোক, পরিবার-পরিজন নিয়ে ভালো থাকুন! এই মহামারি পরিস্থিতিতে স্বাস্থবিধি মেনে চলুন, সামাজিক দূরত্ব বজায় রাখুন, মাস্ক পড়ুন, সাবধানে থাকুন! আল্লাহ আপনাদের সহায় হোন।”
ড.মোশাররফ বলেন,’বাংলাদেশে বর্তমানে করোনা আগ্রাসনের তীব্রতা অত্যন্ত ভয়াবহ রূপ নিয়েছে। মানুষ চরম উৎকন্ঠা ও বিপদসংকুল অবস্থায় রয়েছে। তাই স্বাস্থ্য সুরক্ষার স্বার্থে সামাজিক দূরত্ব বজায় রাখা অতীব জরুরী। খোলামেলাভাবে ঈদের শুভেচ্ছা বিনিময় করা মোটেও সমীচীন হবে না।
তিনি বলেন, “স্বাস্থ্য সুরক্ষার বৃহত্তর স্বার্থে পবিত্র ঈদ উপলক্ষে- স্বশরীরে উপস্থিত হয়ে আমার সাথে শুভেচ্ছা বিনিময় করা থেকে বিরত থাকার জন্য দলীয় নেতা-কর্মীসহ সকলকে বিশেষভাবে অনুরোধ করছি।”

নন্দিত নেতা ড. মোশাররফ বলেন, “আপনারা আমার জন্য দোয়া করবেন। যাতে আল্লাহ-তায়ালা আমাকে সুস্থ রাখেন এবং সুখে-দুঃখে আপনাদের পাশে থাকতে পারি।”
সবাইকে ধন্যবাদ। ঈদ মোবারক!

 

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button