April 25, 2024, 5:59 am

লকডাউন থাকা জেলাগুলোর স্টেশনে থামছে না ট্রেন

২২ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

লকডাউন থাকা সাত জেলার স্টেশনে থামছে না ট্রেন। এছাড়া অন্যান্য এলাকায় ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। মঙ্গলবার (২২ জুন) সকাল থেকে রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে সব ট্রেনই ছেড়ে গেছে।

কমলাপুর রেলস্টেশনের ম্যানেজার মাসুদ সারোয়ার বলেন, সকাল থেকে রাজধানী ঢাকার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক রয়েছে। শুধু লকডাউন থাকা জেলাগুলোর স্টেশনে ট্রেন থামছে না।

সোমবার (২১ জুন) বাংলাদেশ রেলওয়ের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, গাজীপুর জেলায় লকডাউন দেয়ার কারণে ২২ জুন থেকে একতা, তিস্তা, সুন্দরবন, আন্তঃনগর যমুনা, লালমনি, দ্রুতযান, চিত্রা ও নীলসাগর এক্সপ্রেসসহ অন্যান্য সব কমিউটার ও লোকাল ট্রেন জয়দেবপুর ও টাঙ্গাইল স্টেশনে যাত্রাবিরতি করবে না। একই সঙ্গে যেসব জেলায় লকডাউন থাকবে সেই সব জেলার আওতাধীন কোনো স্টেশনে ট্রেন যাত্রাবিরতি করবে না।

এদিন করোনাভাইরাস সংক্রমণের বর্তমান পরিস্থিতি বিবেচনায় ঢাকা বিভাগের সাত জেলা মানিকগঞ্জ, নারায়ণগঞ্জ, মুন্সিগঞ্জ, গাজীপুর, মাদারীপুর, রাজবাড়ী, গোপালগঞ্জ জেলার সব কার্যাবলী ও জনসাধারণের চলাচল মঙ্গলবার সকাল ৬টা থেকে ৩০ জুন মধ্যরাত পর্যন্ত বন্ধ রাখার ঘোষণা দিয়ে প্রজ্ঞাপন জারি করে মন্ত্রিপরিষদ বিভাগ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা