April 20, 2024, 12:51 pm

মেঘনায় প্রতিপক্ষের হামলায় আহত প্রবাসীর ৪৩ দিন পর মৃত্যু

২৯ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, মেঘনা প্রতিনিধি :

 

কুমিল্লার মেঘনায় প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত মালয়েশিয়ান প্রবাসী কুদ্দুস মিয়া (৪৫)৪৩ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে আজ দুপুর দুইটায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে মারা গেছে। গত ১৬মে রাতে নিজ বাড়িতে প্রতিপক্ষের হামলায় মাথায় গুরুতর আহত হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা করানো হয়। আজ তিনি মারা যান, তার বাড়ি উপজেলার চালিভাঙ্গা ইউনিয়নের ফরাজী কান্দি গ্রামে, পিতার নাম মৃত নুর আহমেদ।
থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার চালিভাঙ্গা ইউনিয়নের ফরাজিকান্দি গ্রামে গত ১৬ মে জমির ধান কাটা কে কেন্দ্র করে একই গ্রামের নিহত কুদ্দুস আলীর ভাই শুকুর আলীর সাথে মোতালেব মিয়ার মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে এর জের ধরে রাতে মোতালেব মিয়া ও তার লোকজন শুকুর আলীর বাড়িতে হামলা চালায় এই সময় শুকুর আলীর ভাই কুদ্দুস আলী গুরুতর আহত হয় এ ছাড়াও আরও ৫জন আহত হয়। এই ঘটনায় নিহত কুদ্দুস আলীর ছোট ভাই জহির মিয়া বাদী হয়ে ২৫জনকে আসামীর করে মেঘনা থানায় একটি মামলা দায়ের করেন।
মেঘনা থানার অফিসার ইনচার্জ আব্দুল মজিদ জানান, চালিভাঙ্গা ইউনিয়নের ফরাজী কান্দি গ্রামে গত মে মাসে জমিতে ধান কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় আহত কুদ্দুস আলী নামের একজন চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে মারা গেছেন। তার লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় যেহেতু মামলা রয়েছে শুধু এর সাথে নতুন ধারা যুক্ত হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা