April 25, 2024, 5:23 am

বোনের পরকীয়া প্রেমিককে কুপিয়ে হত্যা

২১ জুন ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্টঃ

কুড়িগ্রামের রৌমারীতে পরকীয়ার জেরে এরশাদুল ইসলাম (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় তাকে বাঁচানোর জন্য এগিয়ে গেলে মাসুদ রানা (২০) নামে অপর এক যুবককে কুপিয়ে জখম করা হয়েছে।

রোববার (২০ জুন) রাত ৮টার দিকে উপজেলার যাদুরচর ইউনিয়নের খেয়ারচর দক্ষিণে এ ঘটনা ঘটে।

নিহত এরশাদুল উপজেলার যাদুরচর ইউনিয়নের খেয়ারচর গ্রামের সুরুজ্জামানের ছেলে। আহত মাসুদ রানা একই গ্রামের ইন্না মিয়ার ছেলে। বোনের সঙ্গে পরকীয়ার অভিযোগে ছোট ভাই শিহাব ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটিয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। শিহাব একই গ্রামের লিটনের ছেলে।

আহত মাসুদ রানাকে উদ্ধার করে প্রথমে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। নিহত এরশাদুলের মরদেহ উদ্ধার করে রৌমারী থানায় নিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এরশাদুল দীর্ঘদিন যাবৎ তার চাচাতো শ্যালক রাশেদুলের স্ত্রীর সঙ্গে পরকীয়ায় লিপ্ত ছিলেন। বিষয়টি জানাজানি হলে রোববার রাতে ওই নারীর ছোট ভাই শিহাব ক্ষিপ্ত হয়ে ধারালো ছুরি দিয়ে এরশাদুলকে কুপিয়ে হত্যা করেন।

এ সময় এরশাদুলের সঙ্গে থাকা মাসুদ রানা তাকে বাঁচানোর চেষ্টা করলে তাকেও (মাসুদ) কুপিয়ে হত্যার চেষ্টা করেন শিহাব। মাসুদ রানার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থা আশঙ্কাকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। খবর পেয়ে এরশাদুলের মরদেহ উদ্ধার করে রৌমারী থানায় নিয়ে যায় পুলিশ।

রৌমারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ জানান, এ ঘটনায় অভিযুক্ত শিহাবসহ দুইজনকে আসামি করে নিহতের বাবা থানায় মামলা করেছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা