April 25, 2024, 10:47 am

বিশ্ব পরিবেশ দিবস ও মুজিববর্ষ উপলক্ষে মেঘনা উপজেলা ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

৫ জুন  ২০২১, বিন্দুবাংলা টিভি. কম, ডেস্ক রিপোর্ট :

আজ ৫ জুন বিশ্ব পরিবেশ দিবস। জাতিসংঘের সাধারণ পরিষদের ২৭তম অধিবেশনে বিশ্বের জনসাধারণকে পরিবেশ সংরক্ষণ করার উদ্দ্যেশ্যে প্রতিবছর ৫ জুন বিশ্ব পরিবেশ দিবস পালনের সিদ্ধান্ত গৃহীত হয়!
গতকাল বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির এক সিদ্ধান্ত মোতাবেক ‘বিশ্ব পরিবেশ দিবস এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী’ উপলক্ষে সারাদেশে একযোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালনের নির্দেশনা দেয়া হয়।
সেই নির্দেশ মোতাবেক এবং কুমিল্লা উঃ জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আবু কাউসার অনিক এবং বিপ্লবী সাধারণ সম্পাদক গাজী বোরহান ভূইয়া’র নির্দেশনায় আজ মেঘনা উপজেলা ছাত্রলীগ পরিবার বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেন।
উক্ত কর্মসূচি তে উপস্থিত ছিলেন মেঘনা উপজেলা ছাত্রলীগের সদ্য সাবেক সফল সাংগঠনিক সম্পাদক এবং সভাপতি পদপ্রার্থী জনাব শাকিল আহমেদ, লুটেরচর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সফল সিনিয়র সহ-সভাপতি জসিম ভূইয়া, লুটেরচর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক লিটন সহ বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দর উপস্থিতি তে উক্ত কর্মসূচি পালিত হয়। এবং পরিবেশ রক্ষার ক্ষেত্রে প্রতিবছর তারা এই বৃক্ষরোপণ কর্মসূচি পালন করে থাকবেন বলে আমাদের জানান ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন


ফেসবুকে আমরা